পুরুষ অ'ভিনেতার বিয়ে মেনে নিতে পারছেন না সৃজিত, জানালেন মিথিলা

বিয়ে করছেন পর্দার ‘খোকা’। সিনেমা'র পর্দায় নয়, বাস্তবেই এবার সাতপাকে বাঁ'ধা পড়তে চলেছেন অ'ভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। আগামী ২৬ নভেম্বর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছেন অ'ভিনেতা।

অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তার অগণিত নারী ভক্তদের মন ভাঙতে শুরু করেছে। টলিউডের অন্যতম প্রথম সারির অ'ভিনেতার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তার অনুরাগীদের পাশাপাশি মন খা'রাপ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়েরও। কি অ'বাক লাগছে শুনে! বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।

সম্প্রতি একটি মিম শেয়ার করেন সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী' রাফিয়াত রশিদ মিথিলা। যেখানে দেখা যায়, অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের খবর শুনে যেমন তার নারী ভক্তরা মন খা'রাপ করে বসে রয়েছেন, তেমনি মুখ ভা'র সৃজিতেরও।

‘অনির্বাণ দার বিয়ের খবর নিতে না পারা কয়েকজন’ বলে ওই ছবিতে ক্যাপশন যোগ করেন মিথিলা। যদিও পুরোটাই মজার ছলে। তবে অনির্বাণ ভট্টাচার্যকে নিয়ে সৃজিত-পত্নীর ওই পোস্ট দেখে হাসিতে ফেটে পড়েন তাদের অনুরাগীরা।

এদিকে আগামী ২৬ নভেম্বর মধুরিমা গোস্বামী এবং অনির্বাণ ভাট্টাচার্য আইনি বিয়ে সেরে ফেলবেন বলে খবর। দেদার জাঁকজমকের পরিবর্তে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই অ'ভিনেতা বিয়ের অনুষ্ঠান সারবেন বলে খবর।

Back to top button