অবশেষে বাপ্পীক নিয়ে মুখ খুললেন অ’পু বিশ্বা’স

‘প্রিয় কমলা’ শিরোনামের নতুন একটি সিনে’মায় অ’ভিনয় করছেন ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অ’পু বিশ্বা’স। ইমপ্রেস টেলি’ফিল্মের ব্যা’নারে সিনেমাটি পরিচা’লনা করছেন শাহরিয়ার নাজিম জয়।

এ সি’নেমা’র মা’ধ্যমে দ্বিতী’য়বার চিত্র’নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অ’পু বিশ্বা’স। ১৮ নভেম্বর থেকে পুবাইলে শুরু হয়েছে এ সিনেমা’র চিত্রায়ণ। চলবে ২৭ নভেম্বর পর্যন্ত। আসছে বিজয় দিবসে মুক্তির পরিকল্পনা নিয়ে কাজ করছে পুরো টিম।

সিনেমায় ‘কমলা’ চরিত্রে দেখা যাবে অ’পু বিশ্বা’সকে। আর ‘প্রিয়’ চরিত্রে দেখা যাবে বাপ্পী চৌধুরীকে। মুক্তিযু’দ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত এ সিনেমাটি নিয়ে আশাবাদী অ’পু বিশ্বা’স। মুক্তিযু’দ্ধ চলাকালে প্রে’ম, বিরহ আর যু’দ্ধের ভ’য়াবহতা উঠে আসবে সিনেমায়।

নতুন সিনেমায় অ’ভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘নাম ভূমিকায় আছি আমি, ভালো লাগছে। অ’ভিজ্ঞতাও ভালো। ভিন্ন ধরনের চরিত্র, ভিন্ন অ’ভিনয়। আমি তো বাণিজ্যিক সিনেমা’র নায়িকা, বাণিজ্যিক সিনেমাতেই কাজ করে অভ্যস্ত। বাপ্পীর সঙ্গে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ করলাম, সেটিও বাণিজ্যিক ঘরানার। সম্প্রতি দুটি সিনেমা’র কাজ করলাম অফ-ট্র্যাকের। ‘ছায়াবৃক্ষ’ এবং ‘প্রিয় কমলা’ ভিন্ন চরিত্র, ভিন্ন অ’ভিনয়, সত্যি ভালো লাগার মতো।’

পরপর দুটি অফ-ট্র্যাকের সিনেমায় অ’পু বিশ্বা’স। নিজেকে ভাঙতে চাচ্ছেন? উত্তরে তিনি বলেন, ‘হ্যা, অনেকটা সেরকম। এখন মানুষের চিন্তাধারা পরিবর্তন হয়েছে। আমা’র কাছে মনে হয়, দর্শকদের প্রপার কিছু দেয়া উচিত। বরাবরই চেয়েছি দর্শকদের ভিন্ন কিছু উপহার দিতে। যখন গ্ল্যামা’রাস কাজ করেছি তখন দর্শক আমাকে গ্রহণ করেছে। এখন অনেক কিছু বদলেছে, তাই আমিও ভিন্নধাঁচের কাজ করার পক্ষে।’

দ্বিতীয়বার বাপ্পীর সঙ্গে অ’ভিনয় করা প্রসঙ্গে অ’পু বলেন, ‘বাপ্পী খুবই ফ্ল্যাক্সিবল আর্টিস্ট। সে খুব বেশি কো-অ’পারেটিভ। ওর সঙ্গে আমা’র বোঝাপড়া ভালো। বাপ্পী খুব ভালো অ’ভিনয় করছে। বাণিজ্যিক ঘরানা এবং অফ-ট্র্যাকের সিনেমাতেও সমান তা’লে অ’ভিনয় করে যাচ্ছে। সহকর্মী হিসেবে আমা’র পক্ষ থেকে তার প্রতি শুভ কামনা রইল।

আমাদের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নিয়ে দর্শকের অনেক বেশি আশা ছিল। কেউ যেন নিরাশ না হন, তাই খুব শর্ট টাইমে আম’রা দুজন এক জুটির কাজ করছি।’ সম্প্রতি ‘ছায়াবৃক্ষ’ শিরোনামের অনুদানের সিনেমায় অ’ভিনয় করেছেন অ’পু বিশ্বা’স। বন্ধন বিশ্বা’স পরিচালিত ওই সিনেমায় অ’পুর বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব।

চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে সিনেমা’র কিছু অংশের চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় চা শ্রমিক ‘তুলি’ চরিত্রে দেখা যাবে অ’পু বিশ্বা’সকে। এদিকে, মুক্তির অ’পেক্ষায় আছে অ’পু বিশ্বা’স-বাপ্পী চৌধুরী জুটির সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। দেবাশীষ বিশ্বা’স পরিচালিত এ সিনেমাটি নিয়ে ব্যাপক আশাবাদী হালের জনপ্রিয় এ নায়িকা।

Back to top button