অবশেষে সিনেমায় সেই লাক্স সুন্দরী

ছোটবেলা থেকে গানের সঙ্গে সখ্যতা, নজরুল একাডেমিতে গান শিখেছেন প্রায় আট বছরেরও বেশি সময়। গানের সঙ্গে বেড়ে উঠতে গিয়ে একটা সময় অ'ভিনয়ের প্রতি আগ্রহ জন্মায়। টেলিভিশনের পর্দায় লাক্স সুন্দরী প্রতিযোগীতার

‘দেখিয়ে দাও অদেখা তোমায়’ এই স্লোগানের মত করে নিজের আত্মবিশ্বা'সকে মজবুত করে ২০১৮ সালে অংশ নেন সেই প্রতিযোগীতায়। সবাইকে পেছনে ফেলে সেরা দশে স্থান করে নেন গাজীপুরের মে'য়ে পূজা ক্রুজ। ধ'র্মে খ্রিষ্টান সেই সুন্দরী প্লাটফর্ম থেকে বেরিয়ে নিজেকে ব্যস্ত করে নেন বিভিন্ন রেম্প শোতে।

এরপর বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গী হয়ে কাজ করেছেন প্রমোশনাল শুটে। এছাড়াও সম্প্রতি শেষ করেছেন কপ ক্রিয়েশানের নতুন ওয়েব সিরিজ ‘বিলাপ’ এ। লাক্স থেকে বের হওয়ার পর বিভিন্ন কাজের সুযোগ থাকলেও সিনেমায় কাজের নে'শা থাকায় অনেক কাজই ফিরিয়ে দিয়েছেন তিনি।অবশেষে সেই স্বপ্ন পূরণ হতে চলেছে সেই সুন্দরীর।

নাম লেখালেন সিনেমাতে। নতুন এই সিনেমা'র নাম ‘দামাল’। স্বাধীন বাংলা ফুটবল দলের কাহিনি অবলম্বনে নির্মিতব্য এই ছবিতে পূজা ছাড়াও থাকছেন এক ঝাঁক জনপ্রিয় তারকা। সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিমসহ আরও অনেককেই দেখা যাবে এই সিনেমাতে। সিনেমা প্রসঙ্গে পূজা বলেন, সিনেমায় কাজ করার ইচ্ছা ছিলো অনেক আগে থেকেই। লাক্স থেকে বের হওয়ার পর বেশ কিছু নাট'কের প্রস্তাব আসে।

কিন্তু নিজেকে সিনেমায় প্রতিষ্ঠিত করতে চাই বলে এখন পর্যন্ত কোন নাট'কে কাজ করিনি। সিনেমা'র প্রস্তাবও এসেছিলো বেশ কিছু। কিন্তু ভালো কিছু পাচ্ছিলাম না যেখানে নিজেকে প্রমাণ করতে পারবো। অবশেষে এই সিনেমাটা পেলাম যেখানে আরও অনেকেই আছেন। নতুন কিছু শিখতে পারবো তাদের কাছে। নতুন একটা অ'ভিজ্ঞতা হবে।

তিনি আরও বলেন, দামাল সিনেমাটা নায়ক-নায়িকা কেন্দ্রিক নয়। স্বাধীন বাংলা ফুটবল দলের কাহিনি অবলম্বনে নির্মিত হবে এটি। যেখানে গল্পই মুখ্য। ফুটবলকে ঘিরেই এর কাহিনি। এখানে মুহূর্তে মুহুর্তে টুইস্ট থাকবে এটুক বলতে পারি। কিছুদিনের মধ্যেই ছবিটির শুটিং শুরু হবে বলে জেনেছি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির চিত্রনাট্য লিখেছেন ফরিদুর রেজা সাগর। এটি পরিচালনা করবেন রায়হান রাফী।

Back to top button