জিৎকে যা লিখে চিঠি পাঠালেন অমিতাভ বচ্চন

জিৎ বরাবরই প্রকাশ্যে বলে এসেছেন যে তিনি বলিউড অ'ভিনেতা শাহেনশাহের ভক্ত। জিৎ শাহেনশাহের স্টাইলেই পোশাক পড়ে নেচে ছিলেন ২০১৪ সালে মুক্তি পাওয়া বচ্চন গানটিতে।

এইসবের মাঝেই বিগ বি চিঠি লিখেন টলিউড পাড়ার টাইগার-জিৎকে। সকলের মনে প্রশ্ন জাগছে বিগবি কেন হঠাৎ জিৎ কে চিঠি লিখতে গেলে? আর কি লেখা আছে সেই চিঠিতে?

বিগ বি এবং জিতের অনুরাগীরা জানেন অ'ভিনেতা জিৎ যে অমিতাভ বচ্চনের একজন একনিষ্ঠ ভক্ত। -শিষ্যের মতই পবিত্র, মান্যতার-স্নেহে আবৃত তাদের দুইজনের স'ম্পর্ক। শুধু তাই নয় অমিতাভ বচ্চন নিজে অনেকগুলো সিনেমা দেখেছেন অ'ভিনেতা জিৎতের। এরপরও প্রশ্নটি হচ্ছে যে তিনি কেন অ'ভিনেতা জিৎকে চিঠি লিখেছেন?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জিৎ শেয়ার করেন অমিতাভ বচ্চনের একটি পুরনো চিঠি। জিৎ-এর কাছে এই চিঠিটি এসে পৌঁছায় ১৯৯৬ সালে অমিতাভ বচ্চনের কোম্পানি ABCL-র তরফ থেকে।

আজকে আম'রা যেই জিৎকে দেখতে পাচ্ছি তখনও তিনি সেই জিৎ হিসেবে পরিচিতি পান নি আমাদের কাছে। সেই সময় একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল ABCL-এর তরফ থেকে।

অ'ভিনেতা জিৎ সেই প্রতিযোগিতায় নির্বাচিত হওয়ায় তাঁর কাছে চিঠি এসে পৌঁছায়। এবং এত বছর পর তিনি সেই চিঠি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার সকল অনুরাগীদের শেয়ার করলেন।

Back to top button