১৪ বছর পর বাবার সঙ্গে দীঘি!

বাংলা চলচ্চিত্রের নতুন নাম প্রার্থনা ফারদিন দীঘি। সম্প্রতি এই প্ল্যাটফর্মে পরিপূর্ণ নায়িকা হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি। এরপর একের পর এক সিনেমায় অ'ভিনয় করে যাচ্ছেন দীঘি।এদিকে এবার কাজে ফিরেই এরই মধ্যে একটি ছবির শুটিং শেষ করেছেন দীঘি।

ছবিটির নাম ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। এতে মূল নায়িকা চরিত্রে অ'ভিনয় করেছেন দীঘি। তবে দীঘি এখন আরো একটি নতুন সিনেমা'র কাজ শুরু করেছেন। এই ছবির নাম ‘তুমি আছ তুমি নেই’। মজার ব্যাপার হলো, এই ছবিতে দীঘির বাবার চরিত্রে অ'ভিনয় করছেন তার নিজেরই বাবা অ'ভিনেতা সুব্রতর।আজ থেকে প্রায় ১৪ বছর আগে তাদের দু’জনকে দেখা গিয়েছিল কাজী হায়াৎ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ সিনেমায়।

এই ছবির মূল নায়ক ছিলেন প্রয়াত মান্না। আর তাতে দীঘি অ'ভিনয় করেছেন সুব্রতর মে'য়ের চরিত্রে।তবে এবার প্রায় ১ যুগের বেশি সময় পর আবার এক হচ্ছেন বাবা-মে'য়ে। এই ছবিতে তাদের চরিত্রও বাবা-মে'য়ের।এ প্রসঙ্গে দীঘি বলেন, বাবার সঙ্গে অ'ভিনয় করতে অনেক ভালো লাগে।

এর আগেও আমি বাবার সঙ্গে একাধিক সিনেমায় অ'ভিনয় করেছি। আমা'র বিশ্বা'স, আমাদের বাবা-মে'য়ের অ'ভিনয় দর্শক সাদরে গ্রহণ করবেন।‘তুমি আছ তুমি নেই’ ছবিতে দিঘীর বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে আসিফ ইম'রোজকে। চলতি বছরের আগেই এই ছবির পুরো দৃশ্যায়ন শেষ হবে বলে পরিচালক সুত্রে জানা গেছে।

Back to top button