‘কেউ কি আছো?’ মাঝরাতে মধুমিতার এই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া (ছবিসহ)

মধুমিতা সরকার। টালিউডের অন্যতম জনপ্রিয় অ'ভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই নাম করে নিয়েছেন তিনি। একটার পর একটা হিট সিরিয়াল দর্শকদের উপহার দেবার পর বড় পর্দায় চুটিয়ে অ'ভিনয় করছেন মধুমিতা।

যদিও তার এখনকার আদব-কায়দা, স্টাইল, সৌন্দর্যতা দেখলে মানুষ অ'বাক হয়ে যান। আগের মধুমিতার সাথে এখনকার মধুমিতার যেন আকাশ-পাতাল তফাৎ। ট্রান্সফরমেশনে একেবারে বদলে ফেলেছেন নিজেকে মধুমিতা। তাঁকে চেনাও মুশকিল হয়ে পড়েছে।

রূপের সাথে সাথেই চেহারাতেও ব্যাপক পরিবর্তন এসেছে। তিনি যে এখন ওয়েল মেনটেনড করছেন সেটাই তাঁর ছবি দেখলে পরিষ্কার বোঝা যাচ্ছে। একটার পর একটা বোল্ড ছবি তিনি তাঁর ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করেন অ'ভিনেত্রী। আর সেই সব ছবি নিমেষেই ভাই'রাল হয়ে যায়।

সম্প্রতি তিনি লিটল ব্ল্যাক ড্রেসে ধ'রা দিয়েছেন। স্লিভলেস এই ড্রেসে শরীরের লাবণ্যতা ঠিকরে বেরোচ্ছে। আর এই ড্রেসের সাথে সবচেয়ে বেশি নজর কাড়ছে মধুমিতার ডবল ব্যান্ডের কালো চোকার।

মেকআপও চড়া করেননি। তাঁর গায়ের রঙ অনুযায়ী, যতখানি মেকআপ করা প্রয়োজন, তিনি ততখানি মেকআপ করেছেন। ব্লা'শ পিঙ্ক এবং পিচ রঙের হালকা মেকআপেই নিজেকে সাজিয়ে তুলেছেন মধুমিতা।

আর এই ছবির ক্যাপশনে নজর কেড়েছে অনুরাগীদের। তিনি ক্যাপশনে লিখেছেন, “কেউ আছো?” এর সাথেই তার এই সাজ-পোশাকের সমস্ত বিবরণ দিয়েছেন। আর এই ছবি পোস্টের পরেই নিমেষেই তা ভাই'রাল হয়ে গিয়েছে।

Back to top button