যে কারণে নায়িকা রাশমিকা এখন জাতীয় ক্রাশ

বছর চার আগে ‘কির’কি পার্টি’ সি’নেমা দিয়ে অ'ভি’নয়ে আ’ত্মপ্রকা’শ রাশমি’কা ম’ন্দানার। সেই সিনে’মায় অ'ভি’নেত্রীর অসা’ধারণ লু’ক এবং দারুণ অ’ভিন’য় দর্শক-সমা’লোচ’কদের দৃষ্টি আ’কর্ষ’ণ করেছি’ল।

এরপর থে’কেই রা’শমি’কার নামে’র পাশে বসে যায় তার’কা তকমা।‘চলো’, ‘গী’তা গোবি’ন্দম’, ‘ডিয়ার কম'রেড’ এবং ‘স্যা’রিলেরু নিকে”ভ্যারু’র মতো জনপ্রিয় কিছু সিনে’মা উ’প’হার দিয়েছেন তিনি।

সেই সুবা’দে সাধা’রণ’ এক প’রিবারে জন্ম নেয়া রা’শমিকা এখন আর ক’ন্নড় সি’নেমা'র ক্রাশ নয়, তার খ্যা’তি ছড়িয়েছে ভা'র’তজু’ড়ে। তিনি এখন ‘গোটা ভা'র’তের জা’তীয় ক্রা’শ। সম্প্র’তি ভা’রতের শী’র্ষ’স্থানীয় গণ’মা’ধ্যমগুলো এমন’টাই দাবি ক’রছে।

এমনকি গু’গলে ভা'র’তের জাতীয় ক্রাশের ছবি খুঁ’জতে গে’লেও দেখা মি’লে তার। সোশ্যা’ল মিডি’য়ার মাধ্যম পি’ন্টা”রেস্ট বলছে, ‘ডিয়া’র ক’ম'রেড’ সি’নেমা’য় তার অসা’ধারণ অ'ভিন’য়ের পর ভা'র’তের সবচেয়ে বেশি’বার গুগলে সার্চ’ করা অ'ভি’নেত্রী নির্বা’চিত হ’য়েছেন তি’নি।

ক’রো’নার লম্বা বির’তির পর ইতিম’ধ্যে তার’কা অ’ভিনে’তা অল্লু অর্জুনের সাথে ‘পুষ্প’ সি’নেমা'র শুটিং শু’রু ক’রেছেন রাশ’মিকা। স’ম্প্রতি হায়’দরা’বা’দের শুটিং শে’ষও করেছেন তারা। ব’র্তমানে পূর্ব গোদাবরী অঞ্চ’লের মে'রে’ডুমি’লিতে শুটিং করছেন।

প্রসঙ্গত, রাশ’মিকা ২০১২ সালে মডে’লিং শুরু করেছি’লেন। একই বছর তিনি ক্লিন অ্যান্ড ক্লি’য়ার’ ফ্রে’শ ফেস অব ই’ন্ডিয়া খেতাব অর্জন করেছিলেন এবং ক্লিন অ্যান্ড ক্লি’য়া’রের ব্র্যা’ন্ড অ্যা’ম্বা’সেডর হিসে’বে যু’ক্ত হন।

তারপর লামো’ডে ব্যাঙ্গা’লুরু’র টপ ম’ডেল হান্টে ২০১৩-তে তিনি সেরা টিভি’সি মডেলে’র খেতা’ব অ’র্জন করে’ছিলেন। ২০১৬ সালে যাত্রা করেন চলচ্চিত্রে। বর্ত’মানে তিনি কন্নড়ি চলচ্চি’ত্রে স’র্বোচ্চ পা’রি’শ্র’মিক পাওয়া অ'ভি’নেত্রীদে’র একজন।

Back to top button