পুরুষের মতো আচরন করছেন সাবিলা নূর

দর্শকপ্রিয় অ'ভিনেত্রী সাবিলা নূর। যিনি অ'ভিনয় দক্ষতায় জয় করেছেন দর্শকদের হৃদয়। এছাড়া গত বছরের অক্টোবরে দীর্ঘদিনের প্রে'মিক নেহাল সুনন্দ তাহেরকে বিয়ে করেন এই অ'ভিনেত্রী। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই তাকে শুভেচ্ছা ভরিয়ে দেন ভক্ত-অনুরাগীরা।

এদিকে বর্তমানে করো'নার পরে শুরু হয়েছে নিউ নরমাল লাইফ। আর সেই জীবনের সঙ্গে তাল মিলিয়ে সবার সঙ্গে চলছে সাবিলা নূরও। করো'নার সচেতন থেকে অ'ভিনয় করেছেন বেশ কয়েকটি নাট'কেও। আর প্রতিটি নাট'কই পেয়েছে দর্শকপ্রিয়তা।

প্রতিটি নাট'কেই নিজের নতুনভাবে মেলে ধরেছেন অ'ভিনেত্রী। এবার তারই ধারাবাহিকতায় ‘এক্সচেঞ্জ’ শিরোনামের একটি নাট'কে অ'ভিনয় করেছেন সাবলি নূর। রুবেল হাসান পরিচালিত এ নাট'কে অ'পূর্বর বিপরীতে কাজ করেছেন সাবিলা।

সিএমভির ইউটিউব চ্যানেলে নাট'কটির ট্রেলার প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে পুরুষের মতো আচরন করছেন সাবিলা নূর। এর আচরণ প্রসঙ্গে সাবিলা নূর বলেন, এটাই তো চ'মক৷ পুরো চ'মক দেখতে আর মাত্র এক দিন অ'পেক্ষা করতে হবে। ট্রেলার দেখে নিশ্চয়ই সবাই বুঝেছেন ‘এক্সচেঞ্জ’ কেন নাট'কের নাম।

এখানে আমাকে ও অ'পূর্ব ভাইকে বিপরীতমুখি চরিত্রে দেখা যাবে। বাকিটা বলতে চাই না এখন। এদিকে এ অ'ভিনেত্রী জনপ্রিয় ধারাবাহিক নাট'ক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৩’ এ অ'ভিনয় করছেন। কাজল আরেফিন অমি পরিচালিত এ নাট'কে এরইমধ্যে সাবিলার অ'ভিনয় প্রশংসা কুড়াচ্ছে।

Back to top button