নেহা কক্কর বিয়ে করলেন বলেই, কি তড়িঘড়ি নিজের বিয়ের সিদ্ধান্ত নেন আদিত্য নারায়ণ!

দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগারওয়াল এর স’ঙ্গে। এই বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদিত্য নারায়ন। বিখ্যাত গায়ক উদিত নারায়ণের একমাত্র ছে'লে আদিত্য নারায়ন। একেবারেই অনাড়ম্বর অনুষ্ঠানে মালা বদল করতে চলেছেন। তার গার্লফ্রেন্ড শ্বেতার স’ঙ্গে।

বর্তমান পরিস্থিতির জন্য একেবারেই সাদামাটা অনুষ্ঠান করবেন তারা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে উদিত নারায়ন পুত্র জানিয়েছেন। যে, “আগামী ডিসেম্বর মাসের পয়লা তারিখে আমা’দের বিয়ে। শুধুমাত্র ঘনিষ্ঠ পরিবারের লোকজন, বন্ধুবান্ধবদের নিয়ে আম'র’া এই অনুষ্ঠান পালন করব।

চলতি বছরে মহারাষ্ট্র সরকার বিবাহের অনুষ্ঠানে ৫০ জনের বেশি অ'তিথি নিমন্ত্রণ এর অনুমতি দিচ্ছেন না। তাই আপাতত এই ভাবেই আম'র’া অনুষ্ঠান পালন করব। এরপর বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেলে। এলাহী অনুষ্ঠান করে রিসেপশনের পরিকল্পনা করা রয়েছে”।

আদিত্য এবং তার হবু স্ত্রী' প্রথম আলাপ করেছিলেন। তাদের বলিউডের প্রথম ছবি শাপিত এর সেটে। দুজনে পরস্পর এর বিপরীতে অ’ভিনয় করেছিলেন সেই সিনেমাতে। প্রায় দীর্ঘ বছর পেরিয়ে গেছে। অন্য সকলের মত তাদের জীবনেও এসেছে অনেক ওঠাপড়া।

প্রস’ঙ্গত উল্লেখ্য, চলতি বছরের গোড়ার দিকে আদিত্য নারায়ণের স’ঙ্গে। গায়িকা নেহা কক্করের বিয়ের জল্পনা-কল্পনা উঠেছিল তু’ঙ্গে। ইন্ডিয়ান আইডল নামে একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের বিচারক। হিসেবে সেখানে উপস্থিত ছিলেন নেহা কক্কর।সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন আদিত্য।

এমন গু’জবও বেরিয়েছিল যে, ভ্যালেন্টাইন্স ডে তে নাকি তাদের বিয়ে ‘হত। তবে পরে অবশ্য জানা যায় যে, এই সমস্ত ছিল শো এর টিআরপি বাড়ানোর জন্য। সম্প্রতি কাপিল শর্মা শো তে অ'তিথি হয়ে এসেছিলেন আদিত্য নারায়ন।

সেখানে তাকে প্রশ্ন করা হয় যে, নেহা কক্কর বিয়ে করলেন বলেই কি তড়িঘড়ি আদিত্য বিয়ের সি’দ্ধান্ত জানিয়ে দিলেন সোশ্যাল মিডিয়াতে? এর উত্তরে হেসে আদিত বলেন যে, তিনি যে সমস্ত রিয়্যালিটি শোতে এখনো পর্যন্ত হাজির হয়েছেন। সর্বোচ্চ মহিলা পরিচালক অথবা সঞ্চালকের সাথে ফ্লার্ট করার চেষ্টা করেছেন।

একবার তিনি অল্কা ইয়া’গ্নিক এর স’ঙ্গে ফ্লার্ট করার চেষ্টা করেছিলেন। যা দেখে তার বাবা ভ’য় পেয়ে গিয়েছিলেন। তাই নেহা কক্করের স’ঙ্গে ফ্লাট শুধুমাত্র একটি অ’ভিনয় ছাড়া আর কিছু ছিল না। পাশাপাশি তিনি এও জানান যে, তিনি অথবা নেহা কেউ ছোট নয় যে হঠাৎ করে বিয়ের সি’দ্ধান্ত নিয়ে নেবেন।

Back to top button