ইনস্টাগ্রামে শাকিব খান

ঢালিউড কিং শাকিব খানের প্রতি ভক্তদের আগ্রহের শেষ নেই। রিল লাইফ থেকে রিয়েল লাইফ- এ নায়ককে ঘিরে সবকিছুতেই ভক্তদের বাড়তি উচ্ছ্বাস। ঢালিউড ভাইজান এ বিষয়টি বুঝতে পেরেছেন অনেক আগেই।

ভক্তদের চাহিদা পূরণে এবং তাদের কাছাকাছি আসার জন্য এর আগে ইউটিউব দুনিয়ায় এসেছিলেন শাকিব খান। অ্যাক্টিভ হয়েছেন ফেসবুকেও। এবার শাকিব খান এসেছেন ইনস্টাগ্রামে। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লিংক শেয়ার করে ইনস্টাগ্রামে আসার খবরটি জানিয়েছেন ভাইজান নিজেই।

ইনস্টাগ্রামেও ‘নবাব এলএলবি’ সিনেমা'র ‘চিল করবো চিল’ গানের একটি স্থিরচিত্র শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে হিরো লিখেছেন, ‘প্রথম ইনস্টাগ্রাম পোস্ট, নতুন যাত্রা শুরু’। ফেসুবকের মতোই ইনস্টাগ্রামে হু'মড়ি খেয়ে পড়েছেন শাকিবিয়ানরা। হুহু করে বাড়ছে তার ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা।

প্রায় দুই যুগ ধরে সিনেপাড়ায় হাঁটছেন শাকিব খান। দীর্ঘ ক্যারিয়ারে অ'ভিনয় করেছেন প্রায় দুইশতাধিক সিনেমায়। হয়ে উঠেছেন ঢালিউড ভাইজান, ঢালিউড কিং আর সুপারস্টার। স্বীকৃতি হিসেবে চারবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এছাড়া তার ঝুলিতে আছে- একাধিক বাচসা'স পুরস্কার, মেরিল-প্রথম আলো পুরস্কার, লাক্স-চ্যানেল আই পারফরম্যান্স পুরস্কার, ইউরো-সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার, টেলি সিনে পুরস্কার, টেলিভিশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ট্রাব) পুরস্কার, ভা'রত-বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা।

Back to top button