বেজায় চটেছেন অক্ষয়, ইউটিউবারের বি’রুদ্ধে ৫০০ কোটি রুপির মা’মলা

এক ইউটিউবারের বি’রুদ্ধে ৫০০ কোটি রুপির মা’নহা’নির মা’মলা করলেন অক্ষ’য় কু’মা’র। ভা'রতীয় গণমাধ্যম জা’নায়, বিহারের রশিদ সিদ্দিকী' নামক ইউটিউবার সুশান্ত সিং রা’জপুতের মৃ’ত্যুর স’ঙ্গে এ বলিউড তারকার নাম জ’ড়িয়ে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি পোস্ট করেন।

এ বাবদ গত ৪ মা’সে প্রা’য় ১৫ লাখ রুপির বেশি উপার্জ’ন করেছেন রশিদ। একই স’ঙ্গে তার সাবস্ক্রাইবার সংখ্যাও বেড়ে ২ লাখ থেকে এক’লাফে ৩ লাখে গিয়ে দাঁড়ায়।পু’লিশ এই ইউটিউবারকে মা’নহা’নি, উদ্দেশ্যপ্রণোদিত অ’পমা’ন ও মি’থ্যা খবর ছড়ানোর অ’ভিযোগে একবার গ্রে’প্তার করেছিল। তবে আ’দালত তার আ’গাম জামিন মঞ্জুর করেছে।

রশিদ সিদ্দিকী' মুম্বাই পু’লিশ, মহারাষ্ট্রের মুখ্যম’ন্ত্রী উদ্ধব ঠাকরের ছে'লে আদিত্য ঠাকরে ও অক্ষ’য় কু’মা’রের বি’রুদ্ধে এ’কাধিক পোস্ট করেন। সেই পোস্টগুলো প্রা’য় লাখের ও’প’র ভিউ পায়। এ নিয়ে শি'বসে'না দলের আ’ই’নজীবী ধ’র্মেন্দ্র মিশ্র ইতিমধ্যেই রশিদের বি’রুদ্ধে মা’মলা করেছেন।

রশিদ ইউটিউবে জা’নান, সুশান্তর মৃ’ত্যু নিয়ে মুম্বাই পু’লিশ ও আদিত্য ঠাকরের স’ঙ্গে গো’পন বৈঠক করেন এবং সুশান্তর প্রে’মিকা রিয়া চক্রবর্তীকে কানাডায় পৌঁছে দেওয়ারও প’রিক’ল্পনা করেন অক্ষ’য়। আরও জা’নান, সুশান্ত ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ ছবি’তে মুখ্য চ’রিত্র পাওয়ায় অক্ষ’য় খুশি ছিলেন না।

Back to top button