বড়ো ঝামেলায় ফাঁ'সলেন করন জোহর ! চু'রির অ'ভিযোগ উঠলো করন জোহরের বি'রুদ্ধে

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকেই সময়টা ভাল যাচ্ছে না করণ জোহরের । সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের পাত্র ‘হতে হয়েছে প্রযোজক-পরিচালককে। এবার প্রকাশ্যে নাম চু'রির অ’ভিযোগ আনলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক মধুর ভান্ডারকর।

২৭ নভেম্বর থেকে নেটফ্লিক্সে (Netflix) দেখা যাব’ে রিয়ালিটি সিরিজ ‘ফ্যাব’িউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ (Fabulous Lives of Bollywood Wives)। সিরিজে বলিউড তারকাদের স্ত্রী'র বিলাসবহুল জীবনযাপনের কাহিনি তুলে ধ’রা হয়েছে। রয়েছেন শাহরুখপত্নী গৌরী খান (Gauri Khan), সঞ্জয় কাপুরের স্ত্রী' সীমা খান (Seema Khan), চাঙ্কি পাণ্ডের স্ত্রী'র ভাবনা পাণ্ডে (Bhavana Pandey)।

এই সিরিজের নাম নিয়েই আপ’ত্তি রয়েছে মধুর ভান্ডারকরের। নিজের টুইটার প্রোফাইলে পদ্মশ্রী সম্মান পাওয়া পরিচালক লিখেছেন, “প্রিয় করণ জোহর, আপনি ও অ’পূর্ব মে’হতা আমা’র কাছে ‘বলিউড ওয়াইভস’ নামটি ওয়েব প্রজেক্টের জন্য চেয়েছিলেন।

আমি তাতে না করে দিয়েছিলাম আমা’র প্রজেক্টের কাজ চলছে বলে। সেই নামকে চালাকি করে ‘ফ্যাব’িউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ করে নিয়ে নেওয়া নীতিগতভাবে অনুচিত। দয়া করে আমা’র প্রজেক্টের ক্ষ’তি করবেন না। বিনীতভাবে অনুরোধ করছি নিজের সিরিজের নাম পালটান।”

সুশান্তের মৃ’ত্যুর পর থেকে এমনিতেই সোশ্যাল মিডিয়ার বেশিরভাগের অ’পছন্দের তালিকায় করণ জোহর। মধুরের এই টুইটে নতুন বিতর্কের সূত্রপাত হয়েছে। অনেকেই মধুরের পাশে দাঁড়িয়ে করণকে একহাত নিয়েছেন।

Back to top button