আম’রা দু`জনই অন্য’রক’মভাবে উপ’স্থা’পিত হয়ে’ছি: ফারিয়া

শুধু অ'ভিনে’ত্রী নয়, নুস’রাত ফা’রিয়া গায়িকাও! তার গাওয়া প্রথম গান ‘পটাকা’ প্র’কাশের পর নেট দুনিয়া’য় ব্যাপক সাড়া প’ড়েছিল! সাফল্যের ধা’রাবা’হিকতা’য় নি’জের দ্বি’তীয় গান ‘আমি চাই থাক’তে’ নি’য়ে দর্শক-শ্রো’তাদে’র সামনে হা’জির হয়েছেন তিনি।

নতুন এই ‘গানটি নুসরাতের জন্য তৈরি করেছেন কানাডার জন’প্রিয় র‌্যাপার-ক’ম্পো’জার মাস্টার ডি। ভা’রতের নামি প্র’যো’জনা প্রতিষ্ঠান শ্রী ভে’ঙ্ক’টেশ ফিল্মস-এর অ’ফিসি’য়াল ইউ’টিউব চ্যা’নেলে গানটি’র ভিডিও অব’মু’ক্ত হয়েছে। ভিডিওতেও নুসরা’ত ফারিয়ার উ’পস্থি’তি দর্শক উ’পভো’গ করছেন।

এদিকে দুদিন আগেই এ গান’টির আরো একটি ড্যান্স কাভা’র ‘করেছেন এই নায়িকা। আর এখানে তিনি ‘আমি চাই থাকতে’ গানটিতে এ’কস’ঙ্গে কোম'র দুলি’য়েছেন হৃদি শেখের সঙ্গে। ফারিয়া ও হৃদির এই কোলা’বোরে’শান’টি বেশ অ’ন্যর’কম কো’রিওগ্রাফি’তে ধারণ করা হয়।

গানটির ড্যা’ন্স কাভা'র এর পরিক’ল্প’না বিষ’য়ে ফারিয়া বলেন, মূলত হৃদি শেখই আ’মাকে প্রথম বলে গান’টির ড্যান্স কাভা'র ক’রার জন্য। আমা'র কাছে এই কোলা’বোরেশা’নটি বেশ ইন্টা’রেস্টিং মনে হয়ে’ছে। হৃদি ‘দু’র্দা’ন্ত নাচে।

এ গানটিতে আম'রা দুজ’নই অন্য’রকম’ভাবে উপস্থাপিত হয়ে’ছি। এরইমধ্যে এটি থেকে ভা’লো সা’ড়াও মিলছে। এদিকে স’ম্প্রতি নুসরাত ফা’রিয়া ক’রো’নার পরে প্র’থম শুটিং এ অংশ নিলেন নূর ইম'রান মিঠুর ‘পা’তালঘ’র’ সিনেমা'র মধ্য দিয়ে। এর শুটিং হয়ে’ছে রা’জবাড়ী জে'লার পাংশা উপ’জে'লায়।

Back to top button