স্বস্তিকা কোথায় কী' করেছে সবাই জানে, সৃজিতই এগুলো করিয়েছে: শ্রীলেখা

‘‌সৃজিতই আমা'র নামে পোস্টগুলো করিয়েছিলো।’‌ সম্প্রতি ভা'রতীয় গণমাধ্যম আজকালকে এমনটাই জানিয়েছেন টালিউডের আ'লোচিত অ'ভিনেত্রী শ্রীলেখা মিত্র।

সেই পরিচালক সৃজিত মুখার্জি। যিনি শ্রীলেখার বহু পুরোনো বন্ধু ছিলেন বলেই জানা যায়। তাকে নিয়ে হঠাৎ এমন কথা কেন বললেন অ'ভিনেতা শ্রীলেখা? আর, কোন পোস্ট?‌‌

কয়েক মাস আগে শ্রীলেখা একটি ভিডিওতে টালিউডের অনেক অ'প্রিয় ঘটনা সামনে এনেছিলেন। তিনি বলেছিলেন, এই ইন্ডাস্ট্রির জন্যেই তার মানসিক অবসাদ শুরু হয়। ভিডিওটি প্রকাশ পাওয়ার পর শ্রীলেখা মিত্রকে অনেক সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল। আর সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই জানা গেলো, সেই ‘পুরোনো বন্ধু‌’র সঙ্গে ‌কোনো যোগাযোগ নেই আর।

সেই ভিডিওতে সৃজিত মুখার্জির স'ম্পর্কে শ্রীলেখা বলেছিলেন, ‘‌বহু পুরোনো বন্ধু। অনেক সময় কাটিয়েছি আম'রা। যখন বিখ্যাত হয়নি, তখনো আমি ওর পাশে ছিলাম। কিন্তু পরবর্তীকালে নিজের কোনো ছবিতে ডাকেনি। ডেকেছে স্বস্তিকাকে। যার সঙ্গে তখন স'ম্পর্ক ছিল।

আর সেই অ'ভিযোগের পরেই সম্ভবত সৃজিত আর কোনো যোগাযোগ রাখেননি শ্রীলেখার সঙ্গে। অ'ভিনেতা স্বস্তিকা মুখার্জি এরপরেই একটি পোস্ট করেছিলেন শ্রীলেখার বক্তব্যকে ভুল প্রমাণ করে।

সেই প্রসঙ্গে শ্রীলেখা জানান, ‘স্বস্তিকার স'ম্পর্কগুলো তো গো'পন নয়। সবাই জানে কোথায় কী' করে বেড়িয়েছে। সমস্ত কথাগুলো প্রকাশ্যে চলে আসছে, সেই ভ'য়েই আমা'র খামতি খুঁজতে লেগেছিল এবং ভিডিওটার পর থেকেই আমা'র নামে বলা হয়েছে, আমি মিথ্যাবাদী। আর সেই সমস্ত পোস্ট সৃজিতই করিয়েছিলো।

Back to top button