মিমির কোলে একরত্তি খুদে, ভাই'রাল ভিডিও নেট দুনিয়ায়

সম্প্রতি অ'ভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীকে দেখা গেল একরত্তি বাচ্চার সাথে। মিমি নিজেই খুদের সাথে ভিডিওটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চাটি কথা বলার চেষ্টা করছে এবং মিমিও তাকে সঙ্গ দিয়ে ক্যামেরার দিকে তাকাতে বলছেন।

মিমির পোস্ট করা এই ভিডিওটি যথেষ্ট ভাই'রাল হয়েছে। তবে এই ভিডিওটি পোস্ট করার ফলে নেটিজেনদের একাংশ মিমিকে ট্রোল করা শুরু করেছেন। অনেকেই বলেছেন বাচ্চাকে কথা না শিখিয়ে যাদবপুরের বেহাল অবস্থার দিকে তাকাতে।

প্রসঙ্গত, সাংসদ হওয়ার পর থেকে মিমি অনেক উন্নয়নমূলক কাজ করলেও তিনি জানিয়েছেন, তাঁর কেন্দ্র যাদবপুরের এতটাই খা'রাপ অবস্থা যে তা তাড়াতাড়ি শুধরোবে না। লকডাউনের সময় মিমি যথেষ্ট ত্রাণ তুলে দিয়েছেন সাধারণ মানুষের হাতে।

এমনকি প্রায়ই নিজের পাটুলির অফিসে বসে সাধারণ মানুষের সমস্যার কথা শোনেন মিমি এবং তা সমাধান করার চেষ্টাও করেন। তবে এই মুহূর্তে মিমি রয়েছেন তাঁর জলপাইগুড়ির বাড়িতে। এই বছর কালীপুজো'র সময় নিজের হাতে বাড়ি সাজিয়েছিলেন মিমি।

সম্প্রতি মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তী ও অনির্বাণ ভট্টাচার্য অ'ভিনীত ফিল্ম ‘ড্রাকুলা স‍্যার’। এই ফিল্মটির পরিচালক ছিলেন দেবালয় ভট্টাচার্য। ফিল্মে একই সঙ্গে নকশাল আমল ও বর্তমান সমাজের পরিস্থিতি তুলে ধ'রা হয়েছে।

এই ফিল্মে মিমির অ'ভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। করো'না আবহেও ‘ড্রাকুলা স‍্যার’ বক্স অফিসকে নিরাশ না করে মাঝারি ধরনের ব্যবসা করেছে। সম্প্রতি এই ফিল্মটি হিন্দিতে ডাবিং করার কথাও শোনা যাচ্ছে।

Back to top button