কেন চারজনকে ছে’ড়ে রণবীরকে বিয়ে করলেন, জা’নালেন দীপিকা!

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দীর্ঘ সময় ডেট করার পর বিয়ে ক’রেছেন। সাত বছর প্রে’ম করার পর রণবীর সিংকে বিয়ে ক’রেছেন দীপিকা। এর আগে রণবীর কাপুর, সিদ্ধার্থ মালিয়া, যুবরাজ সিং, নিহার পান্ডের স’ঙ্গে ভালোবাসার স’ম্পর্ক ছিল দীপিকার।

তবে কোনও স’ম্পর্কই বেশি দিন টেকেনি। কিন্তু রণবীর সিংয়ের ক্ষেত্রে বদলে গিয়েছে সব হিসেব। সাত বছর প্রে’ম করার পর বিয়েও করেন তাঁরা। এবং দু’জনেই বিবাহিত জীবনেও বেশ খুশি।

কিন্তু রণবীর সিংয়ের মধ্যে এমন কি পেলেন দীপিকা, যে একেবারে বিয়ে করে নিলেন ! এ কথা যদিও স্পষ্ট ক’রেছেন দীপিকা নিজেই। স’ম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দীপিকার একটি পুরনো ইন্টারভিউয়ের ভিডিও ভাই’রাল হয়। সেই ভিডিওতেই খোলসা ক’রেছেন দীপিকা।

দীপিকা বলেন, রণবীর সবার থেকে আলা’দা। ওকে বিয়ে করার অনেকগুলো কারণ আছে। ও জানে অ’পর ব্য’ক্তিকে কিভাবে সম্মান ক’রতে হয়। ও আমা’র কাজ, টাকা সব কিছুকে সম্মান করে।

আজ হয়তো রণবীর নাম করেছে। কিন্তু সাত বছর আগে যখন আমি ওকে ডেট করতাম, তখন ওর কিছুই ছিল না। কিন্তু সে সময় আমি জনপ্রিয় অ’ভিনেত্রী। তখন থেকেই দেখেছি ও আমায় এবং আমা’র কাজকে কতটা সম্মান করেছে।

দীপিকা বলেন, ওর কাজ নেই, আমা’র কাজ আছে, কিন্তু তাতেও বিন্দু মাত্র জে’লাস নয়। বরং প্রতি মু’হূর্তে আমায় উৎসাহিত করেছে ও। এমনকি বিয়ের পর আমি অনেক সময় বাড়িতে থাকিনি, বহুদিন। ও কিন্তু সে সময়ও আমাকে সাপোর্ট করেছে। রণবীরের মতো ভাল মানুষ হয় না। তাই আমি ওকেই বিয়ে করেছি।”

তিনি বলেন, সত্যিই রণবীরের মন ভাল। বিয়ের সময় দীপিকা সিঁদুর পরে ছিলেন বলে, রণবীরও নিজে’র সিঁথিতে সিঁদুর এঁকেছিলেন। ভিড়ের মাঝে দু’হাতে আগলেছেন দীপিকাকে। তবে দীপিকার জবাবে ভক্তরা বেশ খুশি।

Back to top button