শ্রাবন্তীকে বিয়ে করে জীবন শেষ হয়ে গেছে! অবশেষে মুখ খুললেন রোশন

প্রথমে রাজীব, তারপর এল কিষাণ আর তৃতীয়বার রোশনের স’ঙ্গে বৈবাহিক স'ম্পর্ক তৈরি হয় অ’ভিনেত্রী শ্রাবন্তীর। বিয়ের কিছুদিন যেতে না যেতেই প্রতিটি বিয়ে ভেঙে যায়। এবারেও অ’ভিনেত্রীর তৃতীয়বার বিবাহবিচ্ছেদ নিয়ে চলছে বড় সড় জল্পনা।

অনেকেই বলছেন, রোশনের স’ঙ্গে ও নাকি আর আর এই বিয়েও টিকলোনা। শ্রাবন্তী এ বি’ষয়ে কিছুই বললেও লোকে এই কুৎসা রটাতে ছাড়লেননা। আবার অনেকে বলে উঠলেন, এই তৃতীয় বিয়ে ছিল কন্ট্রাক্ট ম্যারেজ। তাহলে কি লোকের কথাই কি সত্যি? তবে রোশন নাকি দাম্পত্য স'ম্পর্কের শীতলতা নিয়ে মুখ খুলেছেন, তিনিও এই বি’ষয়ে কোনো খোলসা করেননি।

দুর্গাপুজো'র আগে থেকেই আলাদা থাকতে শুরু করেন স্বামী রোশন আর অন্যদিকে শ্রাবন্তী রাগ দেখিয়ে নিজের বাড়িতেই বসে রইলেন। তিনিও বাপু এবারে বিজের আবাসনের সিদুঁরখেলা এড়িয়ে চললেন বললেন নাকি করো’নার জন্য কিন্তু শুধুই কি করো’না নাকি অন্য কিছু। শীতলতায় ভরা দাম্পত্যের মাঝে করলেন রোশন। তিনি একটি ছবি শেয়ার করলেন যা দেখে বোঝা যাচ্ছে রোশন এক্কেবারে একা।

দীপাবলির রবিবার সকালে নিজেই একা পাহাড়ে বেরিয়ে পড়লেন। রবিবারই পাহাড়ে ঘুরে বেড়ানোর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রোশন। যেখানে দেখা গিয়েছে প্রাকৃতিক সৌন্দর্যে ভরা একটি জায়গায় একা দাঁড়িয়ে তিনি প্রকৃতিকে এক্সপ্লোর করতে মজে আছেন।

আসলে তিনি নিজের ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। রোশন অ’ভিনেতা না হলেও নিজের ফিটনেস আর নায়িকার স্বামীর পরিচয়ে বেশ জনপ্রিয়। সম্প্রতি রোশন একটি পোস্ট করেন যেখানে তিনি বলেন শ্রাবন্তীকে ছেড়ে এক কুকুর ছানাকে বিশ্বা’স করেন। পাহাড়ে একটি কুকুর ছানাকে হাতের মুঠোয় নিয়ে হাঁ করে দাঁড়ানোর ভ’ঙ্গিমায় রোশন তুললেন ছবি আর সেটি সাথে সাথে পোস্ট করেছেন ছবির ক্যাপশনে লিখেছেন ‘Faithful’।

বাংলা মানে করলে দাঁড়ায় ‘বিশ্বস্ত’। কেন একথা লিখলেন রোশন? আর এই একটা শব্দ নেটিজেনদের মনে প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করেছে। তাহলে কি শ্রাবন্তীকে ছেড়ে ওই কুকুরটাই রোশনকে বুঝলো বিশ্বা’স করলো। এরপরই এই পোস্ট ভাই'রাল। এখানেই শেষ নয়। আবার রোশন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে আরো একটি পোস্ট করেন যা নিমেষে ভাই'রাল হয়। ভাবছেন তো আবার কি পোস্ট করলেন। আসলে রোশন বার বার এই পোস্ট গু’লো করে কার দিকে তীড় ছুঁড়ছেন।৷

দে খু’ন একনজরে। তিনি এবারে নিজের কোনো ছবি শেয়ার করলেন না একটি কার্টুন শেয়ার করলেন অ’ভিনেত্রী। যেখানে এক প্রে'মিক হাঁটু গেড়ে বসে হাতে আংটি নিয়ে প্রে'মিকাকে প জিজ্ঞেস করছে, “আমা’র জীবনটা ধ্বং’স করে দেবে?” প্রে'মিকার উত্তর, “OMG! হ্যাঁ।” এতদিন আম'র’া কি দেখেছি প্রে'মিক প্রে'মিকার সামনে হাঁটু মুড়ে বসে হাতে আংটি বাড়িয়ে বলে তুমি আমাকে বিয়ে করবে? এরপর তীব্রতর হয় প্রে'মিকার হার্টবিট।

তারপর প্রে'মিকাও আনন্দ সহকারে উত্তর দেন হ্যা আমি রাজি। এমন দৃশ্য পর্দায় বহুবার আম'র’া পর্দায় দেখেছি। কিন্তু রোশন এ কী' করলো। ক্যাপশনে যদিও রোশন উল্লেখ করে দিয়েছেন, নেহাতই এটি মজার ছলে তাঁর এই পোস্টটি করা। কিন্তু বর্তমানে তাঁর স’ঙ্গে শ্রাবন্তীর স'ম্পর্কের রসায়ন যা, তাতে এই পোস্টে অন্য বার্তাই যেন খুঁজে পাচ্ছেন অনেক অনুগামী। আর কোনো অনুগামী যাতে এই পোস্টে কটুক্তি না করে তার জন্য তিনিও শ্রাবন্তীর মতো কমেন্টস সেকশন বন্ধ করে রেখেছেন। আর মুহূর্তে এই নতুন পোস্ট ভাই'রাল।

Back to top button