বলিউডের এই ৭ জন সুন্দরী অ’ভিনেত্রী, যারা খুব কম বয়সেই মা’রা গে’ছেন!

আপনি কি জা’নেন যে জ’নপ্রিয় বলিউডের বেশিরভাগ সে’লিব্রেটি আপনি জা’নেন আজ একটি খুব ছোট বয়সে তাদের ক’র্মজীবন শুরু করেন। তাদের 90% এরও বেশি কাজ করে।কিন্তু তারা এই মহান অ’ভিনয় পথ নেতৃত্ব চালু, খুব সা’মান্য এটি পরিচালনা ক’রতে সক্ষ’ম।

এই বিখ্যা’ত বলিউড সে’লিব্রিটি শিল্প নিজেদের জন্য একটি খ্যা’তি তৈরি, কিন্তু এক কারণে বা অন্য কারণে, তারা prematurely বাকি সুতরাং, আজ, আম’রা যারা বলিউড সে’লিব্রিটি যারা মা’রা গেছে আগে তাদের উ’চিত চেয়ে একটি তালিকা সংক’লন ক’রেছি। পড়ার জন্য স্ক্রো’লিং রা’খু’ন ..

জিয়া খান: জিয়া খান 25 বছর বয়সে মা’রা যান। তার মৃ ত্যুর কারণটি শি’ল্পে তার ব্য’র্থতার কারণ বলে মনে করা হয়। তার বিত’র্কিত মৃ ত্যুতে সুরাজ প’ঞ্চোলীকেও টে’নে আনা হয়। সৌন্দরিয়া: এই বিখ্যা’ত বলিউড এবং দক্ষিণ ভা'রতীয় অ’ভিনেত্রী একটি বিমান দু’র্ঘ’টনায় মা’রা যান যখন তিনি অ’ন্ধ্রপ্রদে’শ তার পথে ছিল।

দিব্যা ভা'রাটি: তিনি খুব অল্প বয়স্ক বয়সে মা’রা যান 19 বছর বয়সে এবং তার মৃ ত্যুটি খুব রহ’স্যময় প’রি’স্থিতিতে। মধুবালা: বলিউডের এই অ’ত্যাশ্চ’র্য সৌ’ন্দর্য অ'সু’স্থতার জন্য তার যু’দ্ধ হা’রিয়েছে এবং একটি অল্প বয়সে 39 বছর বয়সে আমাদের ছে’ড়ে চলে গে’ছে।

তারুনি সাচদেভ: তিনি একটি বিমান দু’র্ঘ’টনায় মাত্র 14 বছর বয়সী ছিল যখন তিনি মা’রা যান। তিনি নেপাল থেকে ভা'রত ফি’রে যান। স্মিথা প্যাটেল: স্মিথা প্যা’টেলও স্বা’স্থ্য সংক্রা’ন্ত সম’স্যার কারণে আরেকটি দেওয়া বলিউডের শি’কার হন। জাতীয় পুর’স্কার এবং পদ্ম’শ্রী বিজয়ী 31 বছর বয়সে মা’রা যান।

সিল্ক স্মিথা: তিনি 36 বছর বয়সী এই অ’ভিনেত্রী তার জীবন নি’য়েছিলেন। তার পিছনে কারণগু’লি বি’ষণ্নতা ও ব্য’ক্তিগত বিষয় বলে মনে করা হয়।

Back to top button