মা’দক কা'ন্ডে এবার ফেঁ'সে গেলো শাহরুখ খান, গো'পন তথ্য প্রকাশ্যে আনল এনসিবি

বর্তমানে সবচেয়ে বড় খবর হলো এটাই যে শাহরুখ খানের নাম জড়িয়েছে বলিউডের মা’দক কা'ন্ডে। শুধু শাহরুখ খানই নয় এনসিবি বলিউডের আরো তিনজন অ'ভিনেতার নাম প্রকাশ করেছেন যেমন দিনো মোরিয়া, অর্জুন রামপাল, ও রানবির কাপুরের।

অর্জুন রামপাল মা’দক সরবরাহ করতেন শাহরুখ খানকে এমনটিই জানালেন এনসিবির এক অধিকারী। তিনি জানালেন এই তিন হর্তাক'র্তা বিধাতা নাকি এ, ডি এবং এস নামে বিখ্যাত বলিউডে। যাদের মধ্যে শাহরুখ খানকে মা’দক পৌঁছে দিতেন অর্জুন রামপাল। এনসিবির অধিকারীরা এই তথ্য জানিয়েছেন বলিউডের অন্যান্য সেলিব্রেটিদের জেরা করে।

বলিউডের একের পর এক তাবড় তাবড় অ'ভিনেতাদের নাম যাচ্ছে এই মা’দক চক্র। নারকটিকস বিভাগ বলিউডের সঙ্গে মা’দক যোগের সন্ধান পেয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃ'ত্যু ত'দন্ত করতে গিয়ে।

এরপর অন্য দিকে ঘুরে যায় এই মা'মলার মোড়। ইতিমধ্যেই এনসিবি নিজেদের হেফাজতে নিয়েছেন মূল অ'ভিযু'ক্ত রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে।খোঁজ পাওয়া যাচ্ছে বি-টাউনের মা’দক সেবনকারী ও সরবরাহকারীদের, এইসব সম্ভব হচ্ছে রিয়াকে হেফাজতে নেওয়ার পর। জনপ্রিয় অ'ভিনেত্রী রকুল প্রীত সিং,

সারা আলি খান, এমনকি দীপিকা পাডুকোনেরও নাম জড়িয়েছে এই মা’দকযোগের সাথে। এনসিবির অধিকারীরা ইতিমধ্যে দিপিকার ফোন বাজেয়াপ্ত করেছেন মা’দক পাচার চক্রের ত'দন্তের স্বার্থে।

এবার শাহরুখ খান, অর্জুন রামপাল, রনবীর কাপুর এবং দিনো মোরিয়া নাম সেই তালিকায় যু'ক্ত হলো।বলিউডের একেবারে প্রথম সারির অ'ভিনেতা অ'ভিনেত্রীদের নাম উঠে এসেছে এই মা’দকচক্রের এমনটিই জানিয়েছিলেন এনসিবি অধিকারীরা।

Back to top button