এবার অ'ভিনয় জগতে পা দিচ্ছেন টেনিস তারকা সানিয়া মির্জা

ভা'রতীয় টেনিস তারকা সানি’য়া মির্জা এবার অ'ভি’নয় জগতে পা রা’খতে যা’চ্ছেন। তবে বড় পর্দায় নয়, ছোট পর্দায়। প্রথম ভা'রতী’য় টেনিস তারকা হিসা’বে সানিয়াকে দেখা যাবে ‘নিষে’ধ এলোন টুগে’দার’ নামের একটি ওয়েব সি’রিজে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

এর আগে একাধিকবার সিনেমা'র নামা'র প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে খেলা ছেড়ে বড় পর্দায় মুখ দেখাতে রাজি হননি পা'কিস্তান-ঘরণী। তবে খেলা ছেড়ে বড় পর্দায় মুখ দেখাতে রাজি হননি। তবে এবার অনুরোধের ঢেঁকি গিললেন সানিয়া।

ভা'রতের গণমা’ধ্যমগুলো বলছে, সানিয়া একটি ওয়েব সিরি’জে অ'ভিনয় করবেন। এমটিভি-তে জা’নুয়া’রিতেই সম্প্রচারি’ত হয়েছিল ‘নিষেধ’ শো। তার উপর ভিত্তি করেই এই ওয়েব সি’রিজ হতে চলেছে। এই ওয়েব সিরিজে ‘সানিয়াকে একটি গুরু’ত্বপূর্ণ চরি’ত্রে দে’খা যাবে।

লক’ডাউনে তরুণ দম্পতিরা কী' সমস্যার মুখোমু’খি হয়েছে, সেই নিয়েই আলোচনা করবেন সানিয়া। এই ওয়ে’ব সি’রিজে তরুণ কাপল-দের ভূমিকায় যারা অ'ভিনয় করছেন তারা ভিকি (সৈয়দ রাজা আহমেদ) এবং মেঘা (প্রিয়া চৌহান)। সানিয়া নিজে’র ভূমি’কাতেই অ'ভিনয় করবেন।

জানা গেছে, এই ওয়েব সিরিজে টিউবারকিউলসিস (টিবি রোগ) নিয়ে সচেতনতামূলক বার্তা দেওয়া হবে।এ বিষয়ে সানিয়া নিজেই জানিয়েছেন, ৩০ বছরের কম বয়সীদের মধ্যেও ব্যাপকভাবে টিবি ছড়িয়ে পড়েছে। কোভিড-১৯ এর সময়ে এই রো’গে আ’ক্রা’ন্তদের অবস্থা আরও খা'রাপ হয়েছে। নভেম্ব’রের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধ-এর সো’শ্যাল মি’ডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সি’রিজ স’ম্প্র’চার করা হবে।

ভা'র’তীয় টেনিস তা’রকা সানিয়া মির্জা জ’ন্মগ্রহণ করেন ১৯৮৬ সালের ১৫ নভেম্বর। তিনি ক্যা’রিয়ার শুরু করেন ১৯৯৯ সালে বিশ্ব জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপে’র মাধ্যমে। এরপর তিনি বহু আ’ন্ত’র্জাতিক খেলায় অংশ নিয়ে অসংখ্য পুরস্কা’র জি’তেছেন। তবে শুধু টেনি’সের কোর্টেই নয়, নিজের গ্ল্যা’মা'র দিয়ে সারা বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা ভ’ক্ত’দেরও মন জয় করতে সক্ষ’ম হয়েছেন তিনি।’

Back to top button