রোশনকে ভুলে যাকে নিয়ে এখন ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী

গত বেশ কয়েকদিন ধরে আবারো নিজের ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর নাম। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে যে, হয়তো এবার তার তৃতীয় বিয়ে ভাঙ্গনের মুখে দাঁড়িয়ে রয়েছে।

বেশ কিছুদিন ধরেই লক্ষ্য করা যাচ্ছে যে,শ্রাবন্তী এবং তার স্বামী একে অ'পরকে ইনস্টাগ্রাম একাউন্ট আনফলো করে দেখেছেন।একে অ'পরের সমস্ত ছবি ধুয়ে মুছে সাফ করে দিয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে। কেন এরকম হলো হঠাৎ? nস্বাভাবিকভাবেই এই প্রশ্ন সকলের মনে ঘোরাফেরা করছে। এরই মাঝে জীবনের আরও একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছেন শ্রাবন্তী। যা নিয়ে বর্তমানে ব্যস্ত তিনি।

আপাতত তার ব্যক্তিগত জীবন নিয়ে কোন মা'থাব্যাথাই নেই। জেনে নিন, কিভাবে নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন শ্রাবন্তী।মহামা'রীর জন্য বেশ কয়েক দিন বন্ধ থাকলেও সবকিছু আস্তে আস্তে ঠিক হতে চলেছে। অফিস কাছারি, মল দোকান বাজার,

এই সব কিছুর পাশাপাশি খুলে যাচ্ছে জিম। সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে নিজেদের ফিটনেস নিয়ে চর্চা শুরু করে দিতে চাইছেন সেলিব্রিটিরাও। তাদের মধ্যেই নাম রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তবে এবার তিনি একা নয়, প্রত্যেকের শরীর ফিট রাখার জন্য নিজেই খুলে ফেলেছেন একটি আস্ত জিম।

শ্রাবন্তীর এই নতুন জিমের নাম, দ্যা ফিটনেস এম্পায়ার। রবিবার উদ্বোধন হতে চলেছে এই জিমের। আশ্চর্য হলেও এটি একেবারে সত্যি। এখন একটি আস্ত জিমের মালিক শ্রাবন্তী চট্টোপাধ্যায়।মধ্যমগ্রামের একটি শপিং মলে তিনি তাঁর এই জিম খুলেছেন।

শ্রাবন্তী নতুন জীবনের জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তারকা এবং সংসদ নুসরাত জাহান।একটি ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে নুসরাত লিখেছেন যে,’আমি সবসময় শ্রাবন্তীর পাশে রয়েছি। চলুন আপনারাও তাড়াতাড়ি ফিট হয়ে যাবার জন্য নিজেদের নাম নথিভুক্ত করুন।

নিজের জিমের কথা জানিয়ে শ্রাবন্তী একটি পোস্ট করে লিখেছেন যে,”ইমোশন দা ফিটনেস এম্পায়ার। বাড়ন্ত বাচ্চা”। প্রসঙ্গত উল্লেখ্য, এই জিমের প্রমোশন করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন কেও। রোশান ও এই জিমের কো ওনার। তবে ওপেনিং এর দিন শ্রাবন্তীর সঙ্গে তাকে দেখতে পাওয়া যাবে কিনা তা এখনই বলা যাচ্ছে না।

ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোষ্ট করে ক্যপাশানে শ্রাবন্তী লেখেন, “আজকের দিনটি আমা'র কাছে খুব স্পেশাল। এই প্রথম আমি নিজের জন্য করছি… এই ফিটনেশ আম্পায়ার আমা'র দ্বিতীয় বাচ্চা..এবং এটি আমা'র খুব মনের কাছে। সকল ফ্যানেদের আশীর্বাদ নিয়ে শুরু করলেন নতুন জিমের কাজ।”

Back to top button