বিয়ের মাত্র দু’মাসেই ছ’মাসের অন্তঃসত্ত্বা, গভীর র'হস্য ভাঙলেন পুনম

নিজের শরীরি আবেদন দিয়ে বারবার ঝড় তুলেছেন পুরুষ হৃদয়ে। তিনি পুনম পান্ডে। শারীরিক ঝড় তোলার পাশপাশি একাধিকবার বিতর্কে জড়িয়েছেন পুনম।

কখনো ভা'রত বিশ্বকাপ জিতলে তিনি ন’গ্ন হয়ে ছবি দেবেন, আবার কখনো ন’গ্ন হয়ে ভিডিও শ্যুট করে বিতর্কে জড়িয়েছেন তিনি। এবার শোনা যাচ্ছে পুনম নাকি অন্তঃস্বত্বা। ব্যাপারটি সত্যি কিনা মিথ্যা তা খোলসা করেছেন পুনম নিজেই। চলতি বছরের সেপ্টেম্বরেই দীর্ঘদিনের বন্ধু স্যাম বম্বেকে বিয়ে করেছেন পুনম।

কিন্তু বিয়ের দু মাসের মধ্যেই পুনম অন্তঃস’ত্ত্বা, এমনটাই শোনা যাচ্ছে। বিয়ের পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়েছেন পুনম। বিয়ের কয়েক দিনের মধ্যেই পুনম অ’ভিযোগ করেছিলেন যে, স্যাম নাকি তাকে হোটেলের ঘরে আট’কে রেখে অ'ত্যাচার করেছে।

স্যামের সাথে বিবাহবিচ্ছেদের কথাও ভাবেন পুনম। কিন্তু পরে তা ভুলে গিয়ে আবার দাম্পত্য স'ম্পর্কে ফিরে আসেন তিনি। এরপর গোয়ায় গিয়ে অ’শ্লী’ল ভিডিও পোস্টের ঘটনায় গ্রে”প্ত ার হয়ে যান পুনম। তার নামে দুটি এফআইআর হয়।

এসবের মাঝেই শোনা যাচ্ছে, বিয়ের দুমাসের মধ্যেই অন্তঃস’ত্ত্বা পুনম। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছেন প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন পুনম। গোয়ায় তিনি এই বি’ষয়ে চিকিৎসকের পরাম'র’্শ নিয়েছেন বলেও শোনা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় এইসব দাবির মাঝেই পুনম নিজে এইসব দাবি নস্যাৎ করে দিয়েছেন। এরকম কোনো খবর থাকলে তিনি নিজেই জানাবেন তার অনুরাগীদের বলে জানিয়েছেন।

Back to top button