স্বামী রোশন সিং-এর নতুন পোস্টে চাঞ্চল্য, জবাব দিলেন অ'ভিনেত্রী

সম্প্রতি অ’ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর(Srabanti Chatterjee) সংসারে ভা’ঙ্গন ধ’রার খবর সামনে এসেছে।টলি টাউনের এখন Talk of the Town অ’ভিনেত্রীর তৃতীয় সংসারের দাম্পত্য কলহ।

বছর খানেকের মধ্যেই তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) এর সাথে তার বিচ্ছেদ সম্ভাবনা উঠে আসে Page3 এর পাতায়। যদিও তারা দুজনে খোলাখুলি ভাবে বি’ষয়টিকে স্বীকার করেননি তবে তাদের দুজনের সোশ্যাল মিডিয়া (Social Media) হ্যান্ডেল এই খবরটিকে আরও বিশ্বা’সযোগ্য করে তুলছেন। এবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি বিতর্কিত পোস্ট করলেন স্বামী রোশন সিং (Roshan Singh)।

প্রে'মিকের প্রে'মিকার সামনে হাঁটু গেড়ে বসে প্রপোজ করার দৃশ্যকে একটা ধ্বং’সাত্মক মোড়কে মুড়ে পোস্ট করলেন তিনি। রোশনের এই পোস্টে প্রে'মিক হাঁটু গেড়ে বসে আছে প্রে'মিকার সামনে। কিন্তু বিয়ের জন্য প্রস্তাব নয়,বরং প্রে'মিক প্রে'মিকাকে জিজ্ঞেস করছে ” আমা’র জীবনটা ধ্বং’স করে দেবে?”, উত্তর আসে “OMG! হ্যা”।যদিও ক্যাপশন তিনি লিখেছেন যে কেবল মজার জন্যই তিনি পোস্টটা করেছেন কিন্তু এই পোস্টের আরও আলাদা মানে বের করছেন অনেকেই।

অনেকেই মনে করছেন এই পোস্টের মধ্যে দিয়ে রোশন সিং (Roshan Singh) এবং শ্রাবন্তীর (Srabanti) দাম্পত্য কলহ প্রকাশ পাচ্ছে। কিছুজন তো রোশন সিং কে আশ্বা’স দিয়েছেন যে সব ঠিক হয়ে যাব’ে। হয়তো বি’ষয়টি এখানেই চাপা পড়ে যেত যদি রোশন সিং (Roshan Singh) এর পোস্টের কিছুক্ষণের মধ্যেই শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) পাল্টা একটি পোস্ট না করতেন। স্বামীর এই পোস্টের কিছু পরেই অ’ভিনেত্রী একটি পোস্ট করেন যেখানে লেখা ছিল একটি কোটেশন।

লেখা ছিল “You can broke down a woman temporarily.But a real woman will always pick up the pieces, rebuild herself and comeback stronger than even”, অর্থাৎ, একজন নারী সাময়িকভাবে ভেঙে পড়তে পারে। কিন্তু সত্যিকারের এক মহিলা ভাঙা তার সেই ভা’ঙ্গা টুকরো’গু’লো জোড়া দিয়ে আরও শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াতে জানে।

তাহলে কি স'ম্পর্ক ভাঙার দায় শ্রাবন্তীর ঘাড়েই চাপাতে চাইছেন স্বামী রোশন? সেই কথার উত্তরেই কি আরও শক্ত হয়ে ঘুড়ে দাড়ানোর কথা বললেন অ’ভিনেত্রী? এই সম্পূর্ণ বি’ষয়টি নিয়ে বিশেষ মুখ খোলেননি দম্পতি। তবে একদিকে শ্রাবন্তী (Srabanti Chatterjee) তার “দ্বিতীয় সন্তান”, অর্থাৎ নতুন জিম নিয়ে ব্যস্ততার কথা জানাচ্ছেন তো অন্যদিকে রবিবার একাই পাহাড়ে ঘুরতে গেলেন স্বামী রোশন সিং (Roshan Singh), পোস্ট করেছেন সেই ছবিও।

এক কথায় বললে,দুজন যেন একে অ’পরকে ছাড়াই গু’ছিয়ে নিচ্ছেন নিজের জীবনটা। সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি কুকুর ছানাকে হাতে নিয়ে ছবি পোস্ট করেছেন রোশন সিং। ক্যাপশনে লিখেছেন “বিশ্বস্ত”।অনেকের মনেই প্রশ্ন আসছে, তাহলে কি বিশ্বা’স ভ’ঙ্গের থেকেই শেষের দিকে এগিয়ে যাচ্ছে শ্রাবন্তী এবং রোশনের স'ম্পর্ক? সব মিলিয়ে তাদের সোশ্যাল মিডিয়ায় যেন তাদের স'ম্পর্কের ইতির বার্তা দিচ্ছে ভক্তদের।

Back to top button