জন্ম'দিনে রুনা লায়লাকে নিয়ে যা বললেন শাকিব খান

বাংলাদে’শের সংগীত শিল্পের জী’ন্ত কিংব’দ’ন্তি রুনা লায়’লার আজ ৬৮তম জন্ম’দিন। বিশেষ এই দিন’টিতে সামাজিক যোগা’যোগ মা’ধ্যমে জন্ম’দিনের শুভে’চ্ছা জানা’চ্ছেন রুনা লায়’লার ভক্তরা।

এরই ধারা’বাহি’কতায় উপ’মহা’দেশের প্রখ্যাত এই সংগীতশি’ল্পী’কে সামা’জিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট শে’য়ার ক’রে জন্ম’দিনের শুভেচ্ছা জানি’য়েছেন ঢালিউড কিং শাকিব খান।

সাকিব খান লি’খেছেন- “গানে গানে উপমহাদেশের মানুষের হৃদয় জয় করে নেওয়া শি’ল্পীর নাম রুনা লা’য়লা। শুধু বাংলা ভাষায় নয়, বিশ্বের ১৮টি ভাষার গানে আপ’নার মোহনীয় ক’ণ্ঠের জাদুতে আজও মুগ্ধ করে যা’চ্ছেন।

আপনি অ’স’ম্ভব এক অনুপ্রেরণার নাম, পাশা’পাশি বিস্ময়ে’র! সত্যি আম’রা খুবই ভাগ্য’বান যে, আমা’দের সংগীতে একজন রুনা লায়লা আছেন। পুরো বাংলা সংগী’তে’র অ’হংকার আপনি। গর্ব করে আ’ম’রা বলতে পারি আমাদের ‘দ্য রুনা লা’য়লা’ আছেন। আ’পনার গানের এক’জন নিয়’মিত শ্রো’তা-ভক্ত আমি।

আপনার সঙ্গে যতবারই দেখা হয়েছে, ততোবারই আপনি আমাকে পরম স্নেহ দিয়েছেন। আপনার ব্যক্তিত্ব আমাকে মুগ্ধ করে। আপনাকে নিয়ে বলতে বললে হয়তো শেষ করা যাবে না। আজ বিশেষ দিন। হে কিংবদন্তি, আজ আপনার পৃথিবীতে আগমনের দিন।”

Back to top button