ফের নানা হচ্ছেন ডিপজল

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অ'ভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি জানা যায়, তার কন্যা ওলিজা মনোয়ার দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন। সোমবার (১৬ নভেম্বর) ওলিজার বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় তার বাবা মনোয়ার হোসেন ডিপজল, মা ও তার স্বামী অর্পণ উপস্থিত ছিলেন। সবার কাছে দোয়া প্রার্থনা করে ওলিজা গণমাধ্যমকে বলেন, ‘আলহাম'দুলিল্লাহ এখন সবকিছু ঠিক আছে।

আমি সুস্থ আছি। সবার দোয়া প্রার্থনা করছি।’ওলিজা ২০১৮ সালের মাঝামাঝি সময় ব্যবসায়ী অর্পণের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। অর্পন-ওলিজার এটি দ্বিতীয় সন্তান। গত বছর এই দম্পতির ঘর আলো করে আসে তাদের প্রথম পুত্রসন্তান।

ওলিজা মনোয়ার লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনার পাশাপাশি ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন। সেখানে একটি সরকারি কলেজে ফিল্ম অ্যান্ড মিডিয়ার উপর শিক্ষকতাও করেন তিনি। ওলিজার মেকআপম্যান হিসেবে কাজ করার সৌভাগ্য হয়েছে বিশ্বখ্যাত নির্মাতাদের সিনেমায়। টিভি মেকআপ, ফিল্ম মেকআপ, থিয়েটার মোকআপসহ সবগুলো মেকআপে পারদর্শী ওলিজা।

আরও পড়ুন=আজ আবারও মুজিব বর্ষ ফিফা ইন্টারন্যাশনাল ফুটবল ২০২০ এর দ্বিতীয় এবং সর্বশেষ ম্যাচে নেপালের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকাল ৫ টায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখা যাবে টি স্পোর্টসে।করো'নার আঁচ আগেই টের পেয়েছিল অ'তিথি দল নেপাল। বাংলাদেশ টের পেল জেমি ডেকে হারিয়ে। তার অনুপস্থিতিতে ডাগ আউটে থাকছেন তারই সহকারি স্টুয়ার্ড ওয়াট'কিস।

জেমি ডেও তার ওপরই ভরসা রাখছেন। বাংলাদেশে দুইজন একসঙ্গে এসেছিলেন ২০১৮ সালে। এই জুটি তখন থেকেই একসঙ্গে কাজ করছেন। জেমি ডে না থাকলেও তাই আদতে বড় পরিবর্তন আসছে না।নেপালের বিপক্ষে শতভাগ জয় নিয়েই কাতারের উদ্দেশ্যে পাড়ি দেশ ছাড়ার ব্যাপারে দৃঢ় প্রত্যয়ী গোটা দল। নেপালের সঙ্গে আজকের ম্যাচ খেলে ঠিক দুইদিন বাদে কাতারের উদ্দেশ্যে রওয়ানা হয়ে যাওয়ার কথা জামালদের।

Back to top button