স্ত্রী'র সঙ্গে বিবাহ বিচ্ছেদ, নিজের ভাগ্নিকে বিয়ে করতে চলেছেন প্রভু দেবা

কোরিওগ্রাফার প্রভু দেভা-কে কেনা চেনে না বলুন তো? আট থেকে আশি সকলেই বলিউডের এই হ্যান্ডসাম সুপার ট্যালেন্টেড কোরিওগ্রাফারকে চেনে। শুধু মাত্র বলিউড নয়, আন্তর্জাতিক স্তরেও তাঁর প্রতিভা সমাদৃত।

সম্প্রতি, এই মোকাবিলা স্টারকে নিয়ে ইন্ডাস্ট্রিতে গুজব ছড়িয়েছে যে তিনি আবার বিয়ে করতে চলেছেন। প্রথম স্ত্রী' রামলথার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় তাঁর ২০১০ নাগাদ। সেই সময় এমনও গুঞ্জন ওঠে যে প্রভু দেভা তামিল অ'ভিনেত্রী নয়নতারার সঙ্গে লিভ ইন স'ম্পর্কে থাকেন, যদিও ২০১২ সালে নয়নতারা জানিয়ে দেন যে তাঁদের মধ্যে কোন স'ম্পর্ক নেই।

প্রসঙ্গত নয়নতারার সঙ্গে স'ম্পর্ক তৈরির পর থেকেই দাম্পত্য কলহের জেরে স্ত্রী' রামলতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তাঁর। এবারে গুঞ্জনে আএ আজব তথ্য। নিজের ভাগ্নিকে নাকি বিয়ে করতে চলেছেন প্রভু। একটি সর্বভা'রতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রভুদেবা নাকি শিগগিরই তাঁর ভাইঝির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। যদিও প্রভুদেবা কিংবা তাঁর টিমের তরফে এ বিষয়ে কিছু জানানো হয়নি। বর্তমানে হিন্দি সিনেমা রাধে-র শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন প্রভু।

এই সিনেমা'র মুখ্য চরিত্রে রয়েছেন সলমন খান। ‘রাধে’ ছাড়াও প্রভু দেভা'র হাতে রয়েছে তামিল সিনেমা ‘থিল’, ‘পন মানিককাভেল’, ‘ইয়াং মাং সাং’, ‘ওমাই ভিঝিগাল’ ও ‘বাঘেরা’ র মত বেশ কিছু ছবি। আপাতত নিজের কাজ নিয়ে চরম ব্যস্ত রয়েছেন প্রভু দেভা তাই তাঁর ব্যক্তিগত হিবন নিয়ে কোন খবরই পাকাপা'কি নয়।

Back to top button