ফের দীপিকা-শাহরুখ একই ছবিতে, দীপিকার পারিশ্রমিক জানলে চোখ কপালে উঠবে

যশরাজ ব্যানারে “পাঠান” সিনেমায় ফের জুটি বাঁধতে চলেছেন ‘ওম শান্তি ওম’ এর জুটি শাহরুখ-দীপিকা। তখন দীপিকা ছিলেন বলিউডের নবাগতা, এখন পরিণীতা। যাই করেন তাই হিট। বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন।

কিং খানের শেষ কয়েকটি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল, এবার ‘পাঠান’ ছবি দিয়েই কামব্যাক করতে চলেছেন কিং খান। আন্ধেরির স্টুডিয়োতে নভেম্বরের শেষ থেকে কাজ শুরু করবেন বাদশা। কিন্তু গল্প অন্য জায়গায়। যশ রাজ ফিল্মসের ব্যানারে ‘পাঠান’ সিনেমায় দীপিকা কত টাকা পারিশ্রমিক চাইছেন জানেন?

প্রায় ১৫ কোটি টাকা পারিশ্রমিকের বিনিময়ে এই সিনেমায় কাজ করবেন বলে জানিয়েছেন ২০২০ র বিতর্কিত নায়িকা দীপিকা পাড়ুকোন। এমনিতেই এই সিনেমা'র বাজেট প্রায় ২০০ কোটি টাকা। বলিউড সূত্রে খবর, সিদ্ধার্থ আনন্দের এই ছবিটিতে থাকছে ভরপুর অ্যাকশন।

এইরকম অ্যাকশন থ্রিলারে অ'ভিনয়ের জন্য দীপিকার পারিশ্রমিকের অঙ্কটাও যে বেশ মোটা তা বেশ বোঝা যাচ্ছে। দীপিকার পাশাপাশি এই মুভিতে প্রথমবার দেখা যেতে পারে সালমান-শাহরুখকে একসঙ্গে। এছাড়াও থাকছেন জন আব্রাহাম। এই ছবির শ্যুটিং যশ রাজ স্টুডিয়োতে শুরু হতে চলেছে। তবে সব মিলিয়ে দীপিকার পারিশ্রমিকের অঙ্ক নেটিজেনদের চোখ কপালে তুলেছে।

প্রসঙ্গত ২০২০ তেই দীপিকা বলিউড ড্রা'গ মা'মলায় জড়িয়ে গিয়েছিলেন। তাঁর ও ম্যানেজারের গো'পন চ্যাট সবার সামনে আসে। ড্রা'গ মা'মলায় তাঁর ম্যানেজার এনসিবি-র স'ন্দেহের তালিকায়, এমনকি দীপিকার ‘মাল হ্যায় কেয়া’ মেসেজটি ভাই'রাল হয় সর্বত্র। বর্তমানে সব কিছুকে তুড়ি দিয়ে উড়িয়ে মোটা পারিশ্রমিকের সিনেমায় কাজ করতে চলেছেন বলিউডের চর্চিত অ'ভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

Back to top button