অ'ভিনেতা ভাস্বর ও স্ত্রী' নবমিতার বিচ্ছেদ, ছাড়াছাড়ির পর মুখ খুললেন ভাস্বর

টলিটাউনে যেন বিচ্ছেদের মেঘ ঘনিয়ে এসেছে। অ'ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তাঁর স্বামী রোশনের দাম্পত্য ভাঙনের খবরের গুঞ্জনের মধ্যেই বিবাহ বিচ্ছেদ হয়ে গেল অ'ভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী' নবমিতার।

সাড়ে ছয় বছরের বিবাহিত জীবনে ইতি টানলেন ভাস্বর-নবমিতা। গত বছর তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সেপারেশনের পেপার জমা দিয়েছিলেন আ'দালতে। চলতি বছরের 12ই অগষ্ট ভাস্বর ও নবমিতার ডিভোর্স হয়ে যায়। তবে নবমিতা ও ভাস্বরের বিবাহ বিচ্ছেদের খবর কেউ জানতেন না। চলতি বছর মহানায়ক উত্তম কুমা'রের বাড়ির বিখ্যাত লক্ষ্মীপুজোয় মহানায়কের পৌত্রী নবমিতাকে দেখা গেলেও তাঁর স্বামী ভাস্বরকে দেখা না যাওয়ায় অনেকের মনেই প্রশ্ন জাগে।

অবশেষে ভাস্বর নিজেই মিডিয়াকে জানিয়েছেন, তাঁদের ডিভোর্স হয়ে গিয়েছে। তবে নবমিতার সঙ্গে যোগাযোগ করেও তাঁর প্রতিক্রিয়া জানা যায়নি। বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও নবমিতা ও ভাস্বর এখনও খুব ভালো বন্ধু বলে জানিয়েছেন ভাস্বর। তাঁরা দুজনে এখনও একসঙ্গে কফি শপে অথবা লাঞ্চ বা ডিনারে যান।

অ'ভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের এটি ছিল দ্বিতীয় বিয়ে। বারবার বিবাহ বিচ্ছেদের ফলে ভাস্বর জানিয়েছেন, তাঁর মন ভেঙে গিয়েছে। ভাস্বরের কাছে বিবাহ বিচ্ছেদের আ'ঘাত প্রায় হার্ট অ্যাটাকের মতো। বৈবাহিক স'ম্পর্কে এই মুহূর্তে আর জড়াতে চান না ভাস্বর। বরাবর ভাস্বর প্রচারের আলো থেকে দূরেই থেকেছেন। এমনকি সম্প্রতি ভা'র্সেটাইল অ'ভিনেতা হিসাবে পুরস্কার পাওয়ার পরও মিডিয়ার সামনে আসতে দেখা যায়নি তাঁকে।

তবে ভাস্বর অ'ভিমান ভরে বলেছেন, মিডিয়াই তাঁকে স্বীকৃতি দেয়নি। কিন্তু তা নিয়ে বিন্দুমাত্র আক্ষেপ না করে ভাস্বর এখন ব্যস্ত নিজের কেরিয়ার নিয়ে। এই মুহূর্তে তিনি কাজ করছেন জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘প্রথমা কাদম্বিনী’তে। এছাড়া নিজের একাকী'ত্ব কা'টাতে তিনি শিখছেন স্প্যানিশ ভাষা। ভবিষ্যতে কা'শ্মীরে বাড়ি কেনার পরিকল্পনা আছে তাঁর। ভাস্বর জানিয়েছেন, সব মিলিয়ে ভালোই আছেন তিনি।

Back to top button