সালমানের দেওয়া মিষ্টি মুখে দিয়েই থু করে ফেলে দিলেন মোনালিসা

দিওয়ালি স্পেশাল পর্বে সালমান খানের বিগ বসের ঘরে হাজির অ'ভি’নেত্রী মোনালিসা । এই বিগ বসেই একটা সময় প্রতি’গী হয়ে এসেছিলেন তিনি। এবার এলেন একজন প্রতিষ্ঠিত অ'ভি’নেত্রী হয়ে। কিন্তু এসেই এক কা'ণ্ড ঘটালেন মোনালিসা।

দিওয়ালি স্পে’শাল পর্বে মোনা’লিসা সহ টেলি’ভিশনের আরো কয়েকজন জনপ্রিয় অ'ভিনেত্রী এসেছি’লেন অ'তিথি হয়ে। তা’দের মুখ মিষ্টি করার জন‍্য গুলাব’জামুন খেতে দেন সলমন। কিন্তু সেই মি’ষ্টি মুখে দিয়েই থু থু করে ফেলে দেন মো’নালিসা। সাফ জানিয়ে দেন, এসব তিনি খান না। এই ভি’ডিও এখন ভাই'রাল সোশ‍্যাল মিডি’য়ায়।

ব‍্যাপারটা খুলেই বলা যাক। আসলে এস’বটাই সাল’নের কথা’তেই করেন মোনালিসা। অ’তিথি’দের সঙ্গে এক মজা’দার খেলা খে’লতে দেখা যায় ভাইজা’নকে। খেলার এক সময় মোনা’লি’সাকে সালমান বলেন, সিরিয়ালে যেমন তিনি খল’নায়ি’কার চরিত্রে অ'ভিনয় করেন তেমনি অ’ভিনয় করে তাঁকে বোঝাতে হবে মিষ্টিগুলো খুব খা'রাপ। সেই মতোই এমন অ'ভিনয় করেন মো’নালিসা।

আজ, শনিবার বিগ বসের দিও’য়ালি স্পেশাল পর্বে দেখা যাবে এই ঘটনা। মোনালিসার অ'ভিন’য় দেখে বেশ ম’জা পান সা’লমানও। এমনকি অ'তিথি’দের অনু’রোধে তাঁর নিজে’র ছবির একটি সংলাপ ও’ভা'র অ্যা’কটিং করেও দেখান ভাইজান।

প্র’সঙ্গত, ভোজ’পুরি ছবির অন‍্যতম জনপ্রিয় অ'ভিনে’ত্রী মো’নালিসা ওর’ফে অন্ত’রা বি’শ্বা'স। সো’শ‍্যাল মিডি’য়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তাঁর ছবি ও নাচের ভি’ডিও প্রায়ই ভাই’রাল হয় সোশ‍্যাল মি’ডিয়ায়।

বাঙা’লি হলেও ভোজ’পুরি ফিল্ম ইন্ডা’স্ট্রির বোল্ড অ'ভি’নেত্রীদে’র তালিকা’য় প্রথম দি’কেই নাম থাক’বে মো’নালি’সার। বাং’য় এখনও পর্যন্ত ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরি’জে’ই অ'ভিনয় করে’ছে’ন তিনি। ওয়েব সি’রিজ’টির দ্বি’তীয় সিজন তুমুল জন’প্রিয় হয়ে”ছিল মোনা’লিসার দৌ’লতে।

Back to top button