মেকআপ রুমে ডুকতেই বাইরে থেকে তালা, এরপরই শুরু হয় বুবলিকে নিয়ে গুঞ্জন

চিত্রনায়িকা শবনম বুবলি। সর্বশেষ ‘বীর’ সিনেমা'র শুটিং শেষে আর দেখা যাচ্ছে না তাকে। পু’রো’পুরি আ’ড়াল হ’য়েছেন তিনি। তবে বুবলির আ’ত্নগো’পনের আগে আরে’কটি বিষয় নিয়ে দারুণ হইচই হচ্ছে সোশ্যাল মিডি’য়ায়। মূল’ত গা’য়েব হওয়া’র কারণে তা’কে নিয়ে এ গুঞ্জন।

জানা গেছে, কিছুদিন আগে এফডিসিতে ‘বীর’ সিনেমা'র একটি আইটেম গানের শুটিংয়ে এসে বুব’লির জন্য কড়া নিরাপ’ত্তা ব্যবস্থা করা হয়। যেই ব্যবস্থাটা নাকি শাকিব নিজেই করিয়ে’ছিলেন। সেই গানে সা’বলীল পোশাকেই নেচেছেন বুবলি।

তার পরনে ছিল কালো ফুল স্লিভ জামা'র সঙ্গে ওড়না। যেই ওড়না দিয়ে শরী’র ঢেকে অ'ভিনয় ক’রেছেন তিনি। আর প্রতিটি শট শেষ হলেই বু’বলি দ্রু’তই মেক’আপ রুমে ঢুকে পড়েন। এতেও কোসো সম’স্যা ছিল না।তবে স’মালোচনা শুরু হয়, যখন বা’ইরে থেকে সেই রুম তালা মে'রে দেয়া হয়।

অর্থাৎ, বুবলি মেক’আপ রু’মে ঢুকা’র সঙ্গে সঙ্গে সেই রুম তা’লা দিয়ে ব’ন্ধ করে দেয়া হ’তো। এ’রপরই শুরু হয় গুঞ্জ’ন। মূ’লত এক বছরের বেশি সময় ধরে চ’লচ্চি’ত্রাঙ্গন থেকে দূরে আছে’ন বুবলি। এমন’কি চল’চ্চিত্র সংশ্লি’ষ্টরাও তার খোঁজ পাচ্ছেন না। এতে অনে’কেই মনে কর’ছেন অ'পু বিশ্বা’সের পথে’ই হাঁট’ছেন বুবলি।

এই কারণে অ’নেকেই অ'পু বিশ্বা'সের উ’দাহ'রণ টে’নে বলছেন, দী’র্ঘদিন আড়া’লে থা’কার পর হঠাৎ সন্তান কোলে ক্যা’মে’রার সামনতবে এসব গুঞ্জ’নের সত্যতা মেলে’নি এখনো। এছাড়া ‘বীর’ সিনে’মা মু’ক্তির আগে ঢাকা ক্লা’বে আয়ো’জিত সংবাদ স’ম্মে’লনেও আ’সেন’নি বুবলি। সব মিলি’য়ে পুরো গণমা’ধ্য’মকে ধোঁ’য়া’শায় রেখে’ছেন তিনি।এসে’ছিলেন অ'পু বিশ্বা'স। একই কা’জই হয়তো এখন করতে যা’চ্ছেন বুবলি।

প্রসঙ্গত, শাকিব খা’নের সঙ্গে ৯টি সিনেমায় অ'ভিনয় করে তারকা খ্যাতি পান চিত্র’নায়িকা বুবলি। সেখান থেকে তাদের দুজ’নের একটি ভালো স’ম্পর্ক তৈরি হয়। এরপর গুঞ্জ’ন ওঠে, শাকিব খানের সঙ্গে ঘর ক’রছেন বুবলি। তিনি এখন সন্তা’নস’ম্ভাবা। সন্তান জন্ম’দানের উদ্দে’শ্যেই বি’দেশে পাড়ি জমি’য়েছেন। এজন্যই সিনে’মা থেকে আপা’তত ছুটিও নিয়েছেন।

তবে এসব গুঞ্জ’নের সত্যতা মেলে’নি এখনো। এছাড়া ‘বীর’ সিনে’মা মু’ক্তির আগে ঢাকা ক্লা’বে আয়ো’জিত সংবাদ স’ম্মে’লনেও আ’সেন’নি বুবলি। সব মিলি’য়ে পুরো গণমা’ধ্য’মকে ধোঁ’য়া’শায় রেখে’ছেন তিনি।

Back to top button