চরম সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী

স্বামী রোশন সিংহের সঙ্গে বিয়ের ভাঙ্গতে বসেছে কলকাতার অ'ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। পূজার আ'মেজ কাটতে না কাটতেই তাদের স'ম্পর্ক ভাঙার গুঞ্জনে সরগরম টলিপাড়া। যদিও এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী এবং রোশন দু’জনেই।

তবে দু’জনের আলাদা হয়ে যাওয়ার কথা ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় রটতে থাকে নানা কথা। এমনকি অ'ভিনেত্রীকে নিয়ে অশালীন মন্তব্যও করেন নেটাগরিকদের একাংশ। তার দিকে ধেয়ে আসে কু'রুচিকর মিম, ট্রোলের ব'ন্যা।

এরপরেই আচ'মকা নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজের কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন অ'ভিনেত্রী। তা হলে কি কটূক্তি থেকে নিস্তার পেতেই এই পদক্ষেপ? এখনো মেলেনি সেই প্রশ্নের উত্তর।

অ'ভিনেত্রীর ইনস্টাগ্রামে চোখ রাখলে রোশনের সঙ্গে তার গুটিকয়েক ছবিও চোখে পড়ে। কিন্তু একে অ'পরকে ইতোমধ্যেই আনফলো করেছেন তারা। যদিও শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এখনো তার নামের পাশে জ্বলজ্বল করছে স্বামী রোশনের পদবি। শ্রাবন্তীর ছে'লে অ'ভিমন্যুও এখনো পর্যন্ত এ বিষয়ে নিশ্চুপ।

এসব গুঞ্জনের মাঝেও কাজ নিয়ে ব্যস্ত অ'ভিনেত্রী। নতুন ফিটনেস জিম খুলেছেন তিনি, ‘ফিটনেস এম্পায়ার’। অ'ভিনয়ের পাশাপাশি স্বাভাবিকভাবেই নতুন কাজ ব্যস্ত রেখেছে তাকে।

তার ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময় চর্চা হয়েছে। সে সবের দিকে খেয়াল না দিয়ে নিজের লক্ষ্যে স্থির থেকেছেন শ্রাবন্তী। টলিউডে ধরে রেখেছেন নিজের জায়গা। সোশ্যাল মিডিয়ার কটূক্তি কি তবে বিচলিত করল তাকে? নাকি অন্য কোনো কারণে এই পদক্ষেপ করেছেন অ'ভিনেত্রী? উত্তরের অ'পেক্ষায় অনুরাগীরা।

Back to top button