যে কারণে এতদিন সামনে আসেননি তনুশ্রী!

প্রায় বছর দশেক পর বলিউডে ফের কামব্যাক করতে চলেছেন এক সময়ের মিস ইউনিভা'র্স তনুশ্রী দত্ত। পর্দায় ফেরার জন্য এরই মধ্যে ১৫ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন তিনি।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, বিগত কয়েক বছর যখন আমা'র ওজন বেড়ে গিয়েছিল, অনেকেই সেটা আমাকে ‘বডি শেমিং’ করার সুযোগ হিসেবে ধরে নিয়েছিলেন।

কিছু মানুষজন খুবই ধূর্ত প্রকৃতির। আমি সেই কারণেই এমন অনেকের সামনে আসিনি যারা আমাকে মোটা বলতে পারে বা আমা'র ওজন নিয়ে কথা বলতে পারে। তাদের কথা আমাকে আ'ঘাত দিতে পারে।’

বরাবরের স্পষ্টভাষী তনুশ্রী ক্ষোভ উগরে দিয়েছেন তার ওজন নিয়ে কটূক্তি করা মানুষদের ওপর।তার কথায়, ‘এই মানুষগুলো আদৌ আমাকে নিয়ে চিন্তিত নয়। আমাকে ছোট করার জন্য বা দুঃখ দেওয়ার জন্য তারা এ সব কথা বলে।’

শরীর-স্বাস্থ্য নিয়ে সচেতন তনুশ্রী রীতিমত ডায়েট মেনে মেদ ঝরিয়ে ফিরেছেন অ'তীতের সেই চেনা চেহারায়। তবে নায়িকা জানান ওজন বাড়লেও তার স্বাস্থ্যে তা কখনও প্রভাব ফেলতে পারেনি। শুধুমাত্র কাজের স্বার্থেই ওজন কমানোর সিদ্ধান্ত। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে নতুন লুকের ছবি পোস্ট করে তাক লাগিয়েছেন তনুশ্রী।

খুব শিগগিরই তাকে দেখা যাবে বেশকিছু ছবি এবং ওয়েব সিরিজে।২০১৮ সালে বলিউডে মিটু ঝড় তিনিই নিয়ে এসেছিলেন। অনেক বিতর্ক, দীর্ঘ বিরতির পর আবার স্বমহিমায় তিনি ফিরছেন রুপালি পর্দায়।

Back to top button