অবশেষে সুখবর দিলেন বাপ্পি-অ’পু

বাপ্পি চৌধুরী ও অ’পু বিশ্বা’স‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি হয়েছেন।দেবাশীষ বিশ্বা’স পরিচালিত ছবিটি এখন মুক্তির অ’পেক্ষায়। নতুন খবর হচ্ছে, আরও একটি ছবিতে জুটি বাঁধতে চলেছেন বাপ্পী-অ’পু। ছবিটির নাম ‘প্রিয় কমলা’।

এতে বাপ্পির চরিত্রের নাম প্রিয় আর অ’পু বিশ্বা’সের নাম থাকবে কমলা। ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন শাহরিয়ার নাজিম জয়। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হবে ছবিটি। সম্প্রতি বাপ্পী চূড়ান্ত হয়েছেন। আর মৌখিকভাবে কথা হয়েছে অ’পু বিশ্বা’সের সঙ্গে।

‘ছায়াবৃক্ষ’ ছবির শুটিংয়ে অ’পু এখন আছেন চট্টগ্রামের রাঙ্গুনিয়াতে। সেখান থেকে ঢাকা ফিরলেই আনুষ্ঠানিকভাবে চুড়ান্ত হবেন তিনি। বিষয়টি সমকালকে জানিয়েছেন শাহরিয়ার নাজিম। এ প্রসঙ্গে তার ভাষ্য: বাপ্পী ও অ’পুকে নিয়ে এই ছবি করতে যাচ্ছি। তবে ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি।

অ’পু ঢাকায় ফিরলেই তাকে আনুষ্ঠানিক চূড়ান্ত করে ডিসেম্বরে শুটিং শুরু করবো। ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়ার পর বাপ্পি বলেন, ‘ইমপ্রেসের ছবি এটি। চ্যানেল আই-ইমপ্রে’ম আমা’র পরিবারের মতো। আমাদের চলচ্চিত্র শিল্পের জন্য বেশ সহায়ক একটি নাম ইমপ্রেস।আর জয় ভাই আমাদের পছন্দের ভাই। তার সঙ্গে আমা’র যু’দ্ধ যু’দ্ধ স’ম্পর্ক।

এবার জয় ভাইয়ের যু’দ্ধে আমি স্বারথী হচ্ছি। ছবিটির গল্পটিও আমা’র ভালো লেগেছে।এই ছবির মাধ্যমে আমি আর অ’পু বিশ্বা’স আবার জুটি হয়ে ক্যামেরার সামনে দাঁড়াবো। সব মিলিয়ে দারুন একটি প্যাকেজ। আশা করি ভালো কিছু হবে।’

বাপ্পি-অ'পু
চট্টগ্রাম থেকে অ’পু বিশ্বা’স বলেন, ‘‘বাপ্পির সঙ্গে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ করেছি। ছবিটি এখনও মুক্তি পায়নি। কিন্তু আমা’র বিশ্বা’স ছবিটি মুক্তি পেলে দর্শকদের কাছে বেশ সাড়া পাবে।

তার আগেই নতুন ছবিতে অ’ভিনয়ের প্রস্তাব এসেছে। কথাবার্তাও প্রায় চূড়ান্ত। সব ঠিক থাকলে আমা’রা নতুন একটি ছবি করতে যাচ্ছি।’’ বাপ্পী ও অ’পু বিশ্বা’স জুটির এই ছবিতে শিল্পী আরও কারা অ’ভিনয় করবেন তা শিগগিরিই চূড়ান্ত করা হবে। ডিসেম্বরে শুটিং শুরু করে একটানা শুটিং শেষ করতে চান পরিচালক। মুক্তি দেয়ার ইচ্ছে নতুন বছরের কোন এক সময়ে।

Back to top button