নুসরাতের চোখে ‘ব্যাড বয়’ কে? কি উত্তর দিলেন অ'ভিনেত্রী?

টা’লিউডের জন’প্রিয় তথা ব্যস্ত’তম অ'ভিনে’ত্রী নুসরা’ত জাহান। একদি’কে অ'ভি’নয় জগ’ত অন্য’দিকে সাংসদের দা’য়িত্ব, তার উপর সংসা’রের দা’য়িত্ব সবদি’কেই দক্ষ’তার সাথে সামাল দি’য়েছেন অ'ভিনে’ত্রী।

এদিকে লক’ডা’উনের পর একাধিক ছবির শু’টিংয়ে ব্য’স্ত তিনি। সম্প্র’তি ‘স্বস্তিক সংকেত’ ছবির জন্য উড়ে গিয়ে’ছিলেন লন্ডনে। সেখানে গিয়ে ছ’বির শুটিং করেছেন। আবার সেখানেই হা’জির ছি’লেন নু’সরতের বো’নুয়া’ অর্থাৎ মিমি। আর ল’ন্ডনে গিয়ে দুজনে চুটি’য়ে মজা করেছেন। একের পর এক ছবিও পো’স্ট করে’ছিলেন। এর’পর ফিরে এসেই ‘এসওএস কল’কাতা’র প্রচারে নেমে পড়ে’ছিলেন নুসরাত।

তবে এত কি’ছুর পরেও তিনি কিন্তু নি’জে’র জন্য স’ময় বের করতে ভোলে’ন না। স্বামীর সা’থে স’ময় কা’টান। আর সেইসব নানা মু’হূ’র্তের ছবি সোশ্যা’ল মিডি’য়াতে পোস্টও করে’ন সাংসদ অ’ভিনেত্রী। এবার তিনি ইনস্টা’গ্রা’মে একেবা’রে অ’ন্যলু’কে ধ’রা দি’লেন। খো’লা চুল, মা’য়াবী চোখের চা’হুনিতে নজর কা’ড়লেন ভক্তদের। আর ব্যা’কগ্রাউ’ন্ডে গান চলছে ‘ব্যাড বয়’।

কয়েক সেকে’ন্ডের এই ভি’ডিয়ো’তে নুস’রা’তের রূ’প দেখে মুগ্ধ হয়েছে অনুরাগীরা। আর এই ভি’ডিও পোস্ট হ’তেই লাইক এবং কমে’ন্ট উ’পছে পড়ছে। আর এই ভি’ডিওতে তিনি ন’জর কেড়ে’ছেন তাঁর না’য়ক য’শেরও।

নুসরাত জাহান
এই ভিডিও দেখে যশ প্রশ্ন করেছেন,‘হু ইজ দ্য ব্যাড বয়?’ অর্থাৎ নু’সরা’তের চোখে ‘ব্যাড বয়’টি কে। এবার ভক্ত’দের মনে প্রশ্ন জা’গছে তা’হলে কি সত্যিই নুসরাত কা’রোর দিকে ই’ঙ্গিত কর’ছেন? নাকি সব’টাই শুধু এই ভি’ডিয়ো’? যদিও কিছুই উত্তর দে’ননি অ'ভি’নেত্রী।

Back to top button