আবার কি বিয়ের পিঁড়িতে স্বস্তিকা? ‘ফু’লশ’য্যা’র সাজে একের পর এক লাস্যময়ী পোজ অ'ভিনেত্রীর

টালিউড কিংবা বলি’উড দুই দিকেই একের পর এক ছবিতে অ’ভিনয় করছে’ন স্বস্তি’কা মুখো’পাধ্যায়। তাঁর অ'ভিনয়ে মুগধ সবাই। তবে অ'ভিনয়ের পাশা’পাশি তাঁর সৌ’ন্দর্যে কুপো’কাত পুরু’ষ ভ’ক্তেরা।

একের পর এক হট পো’স্ট করে তিনি ভক্তদের ঘুম ওড়াতে সি’দ্ধ’হস্ত। এবার তিনি পোস্ট করে’ছেন একে’বারে কনের সাজে। হাতে মোটা শাখা, কপাল লা’ল বড় টিপ, মা'থা’য় ফুলের মুকু’ট দেখে মনে হচ্ছে অ'ভি’নেত্রী আবার বিয়ের পিঁ’ড়িতে বসতে চলেছেন।

আর এই বেশে একের পর এক ছবি পোস্ট করেছে’ন অ'ভিনেত্রী। কখনও মা'থায় হাত দিয়ে, কখনও আবার মিষ্টি হেসে, আবার কোনো ফটো’তে লা’স্যম’য়ী আ’বেদনে ঘা’য়েল হয়েছেন ভ’ক্তরা।

তবে তিনি বরাবরই টালিউ’ডের ঠোঁ’ট'কা’টা অ'ভি’নেত্রী হিসাবে পরি’চিত। কোনো কি’ছুই তাঁর মুখে আ’ট'কায় না। সব সময় প্রতি’বাদ করতে পছ’ন্দ করেন। অন্যা’য় এক’দম সহ্য করতে পারেন না অ'ভি’নেত্রী।

বরাব’রই নি’জেকে নিয়ে, নিজের বিভি’ন্ন লুক নিয়ে নানা ধরনে’র এক্সপে’রি’মেন্ট করে আসছেন অ'ভিনেত্রী। আর এইসব এক্স’পেরিমেন্ট’গু'লি তার ভক্ত’দের সাথে শে’য়ার করতে ‘একেবারে ভো’লে’ন না।

না’না’রকম চ’রিত্রে অ’ভিনয় করে দ’র্শকদের নজর কেড়ে’ছেন অ'ভি’নেত্রী। আর এবার তিনি কনের সাজে নি’জের ইন’স্টাগ্রাম হ্যান্ডে’লে ছবি দিয়েছেন। আর এই ছবি’গু’লিতে হট লাস্যম’য়ী লাগছে অ'ভিনে’ত্রীকে। আর এই ছবি পোস্টের পরেই তা ‘মুহূর্তে’ই ভাই’রাল হয়ে যায়।

Back to top button