ছবিতে লাস্যময়ী স্প'র্শিয়া

ছোট ও বড় পর্দার লাস্যময়ী অ'ভিনেত্রী অর্চিতা স্প'র্শিয়া। মডেল হিসেবে শোবিজে যাত্রা করা স্প'র্শিয়া কয়েক বছর রাজত্ব করেছেন টিভি নাট'কে। বর্তমানে ওয়েব সিরিজ ও চলচ্চিত্রে ব্যস্ত হয়ে পড়েছেন।

তার ধ্যান জ্ঞান আরাধনা সবকিছুই এখন চলচ্চিত্রকে ঘিরে। চলচ্চিত্রেই ক্যারিয়ার গড়ার লক্ষ্য নিয়ে স্প'র্শিয়া ছুটে চলেছেন। ‘আবার বসন্ত’, ‘কাঠবিড়ালী’র মতো সিনেমায় অ'ভিনয়ে দ্যুতি ছড়িয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন এরইমধ্যে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব স্প'র্শিয়া। নিজের ভেরিফায়েড ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই ছবি পোস্ট করেন তিনি। লাস্যময়ী এই অ'ভিনেত্রীর কিছু ছবি নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার। সঙ্গে থাকল এই গ্ল্যামা'রকন্যার কিছু তথ্যও।

ছোটবেলা থেকেই অঙ্কন, উপন্যাস এবং চলচ্চিত্রের প্রতি স্প'র্শিয়া গভীর অনুরাগী ছিলেন। ইউল্যাব থেকে মিডিয়া স্টাডিজ এবং জার্নালিজমে অনার্স করেছেন। চলচ্চিত্র পরিচালনার স্বপ্ন রয়েছে এই অ'ভিনেত্রীর। একাধিক সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

২০১১ সালে স্প'র্শিয়া তার অ'ভিনয় জীবন শুরু করেন ‘প্যারাসুট’ তেলের বিজ্ঞাপনের অ'ভিনয় দিয়ে।স্প'র্শিয়াকে খুব শিগগির দেখা যাবে শাকিব খানের বিপরীতে ‘নবাব এলএলবি’ সিনেমায়। ‘কচ্ছপ’ নামে নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন এই অ'ভিনেত্রী।

২০১৫ সালে নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন স্প'র্শিয়া। ২০১৭ সালে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। স্প'র্শিয়ার ফেসবুক অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা ২ লাখের বেশি। ইনস্টাগ্রামে স্প'র্শিয়ার ফলোয়ার ৭ লাখের বেশি। নিজ নামে একটি ইউটিউব চ্যানেল রয়েছে এই অ'ভিনেত্রীর।

Back to top button