উপচে পড়ছে গ্ল‍্যামা'র, যে ছবি শেয়ার করে মুহুর্তেই ভাই'রাল মিমি

কিছুদিন আগেই লন্ডনে আগামী ছবির শুটিং সেরে দেশে ফিরে এসেছেন তৃণমূল সাংসদ তথা টালিউড অ'ভিনেত্রী মিমি চক্রবর্তী।আপাতত হাতে কোনো কাজ নেই। তাই সম্পূর্ণ ছুটির মেজাজে, রিল‍্যাক্স মুডে রয়েছেন তিনি।

আর এই ছুটি উপভোগ করতেই টুক করে মিমি চলে গিয়েছেন নিজের দেশের বাড়ি শিলিগুড়িতে। সেখানে প্রকৃতির মাঝে, নিজের পরিবারের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করছেন অ'ভিনেত্রী। তবে ফাঁকে ফাঁকে অনুরাগীদের জন‍্য ছবি, ভিডিও শেয়ার করতেও ভুলছেন না মিমি।

সম্প্রতি চায়ের বাগানে ঘুরতে গিয়েছিলেন মিমি। সেখান থেকেই একটি সেলফি শেয়ার করেছেন তিনি। মুখে রোদ মেখে মিমির রূপ যেন আরো খোলতাই হয়েছে। মিষ্টি হাসিতে সকলের মন ভুলিয়ে দিয়েছেন অ'ভিনেত্রী।

সেই সঙ্গে ইনস্টা স্টোরিতে কয়েকটি ছবি, ভিডিও শেয়ার করেছেন মিমি। কখনো চা বাগানে, কখনো আবার নদীর ধারে ঘুরছেন তিনি। আবার জামাইবাবুর সঙ্গে খু'নসুটি করতেও দেখা গিয়েছে তাঁকে। মোট কথা পরিবারের সঙ্গে কটা দিন মন ভরে মজা করে নিচ্ছেন মিমি।

শেষবার গত বছর বড়দিনে নিজের দেশের বাড়ি গিয়েছিলেন মিমি। মায়ের সঙ্গে মিলে বড়দিনের কেক বানাতেও দেখা গিয়েছিল তাঁকে। মিমি জানিয়েছিলেন, তাঁর মা তাঁদের ছোটবেলায় এই কেকটা বানাতেন সব ভাইবোনদের জন্য। এখনও চলছে সেই রীতি। তবে এখন মিমি বড় হয়েছেন আর তাই তিনিও কোম'র বেঁধে লেগে পড়েছেন মাকে সাহায্য করতে।

প্রসঙ্গত, সম্প্রতি গত ২১ অক্টোবর মুক্তি পেয়েছে অনির্বাণ ভট্টাচার্য্য ও মিমি চক্রবর্তী অ'ভিনীত ‘ড্রাকুলা স‍্যার’। ছবিটির পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য্য। হিন্দি ডাবিংয়ে সারা ভা'রতেও মুক্তি পেতে চলেছে ড্রাকুলা স‍্যার।

Back to top button