সুশান্তের ফরেন্সিক টেস্টের ভিডিয়ো ফাঁ'স? শোনা গেল চাঞ্চল্যকর কথোপকথন

যত দিন যাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের মৃ'ত্যু র'হস্যে ততই নতুন তথ্য উঠে আসছে। সম্প্রতি, নেটদুনিয়ায় উঠে এসেছে সুশান্তের ফরেন্সিক ত'দন্তের সময়কার একটি ভিডিয়ো। যেখানে দুই ব্যক্তির চাঞ্চল্যকর কথোপকথন নেটদুনিয়ায় ভাই'রাল হয়ে গিয়েছে।

যে ভিডিয়োটি ফাঁ'স হয়েছে, তাতে শোনা যাচ্ছে দুই ব্যক্তির কথোপকথন। ভিডিয়োতে বলতে শোনা যাচ্ছে, ”আশা করি এই ভিডিয়োটা লিক হবে না। তাতে আমাদের ত'দন্ত একেবারেই শেষ হয়ে যাবে।”

তবে এই ভিডিয়োতে কারা কথা বলছেন? ভিডিয়োতে যে কথাগু'লি শোনা যাচ্ছে, সেগু'লি আদৌ আসল নাকি আলাদা করে ডাব করে কথাগু'লি বসানো হয়েছে? এই বিষয়গু'লির সত্যতা Zee24 Ghantaর পক্ষে খতিয়ে দেখা সম্ভব হয়নি।

তবে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি দেখে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন। যাদের মধ্যে কেউ লিখেছেন, ”এই ভিডিয়োটিই অনেককিছু বুঝিয়ে দিচ্ছে। মহারাষ্ট্র পু'লিস অনেক তথ্য, বড় বড় নাম চাপা দেওয়ার চেষ্টা করছে।” কারোর কথায়, ”বোঝাই যাচ্ছে, ঠাণ্ডা মা'থায় সুশান্তকে খু'ন করা হয়েছে।”

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃ'ত্যুর ঘটনায় ইতিমধ্যেই বিহার পু'লিসের কাছে FIR দায়ের করেছেন সুশান্তের বাবা কেকে সিং রাজপুত। তাঁর অ'ভিযোগের ভিত্তিতে ত'দন্তও শুরু করেছে বিহার পু'লিস।

Back to top button