বেতন মওকুফসহ ৮ দফাদা’বি ছাত্র ইউনিয়নের

ঢাকা: করো'না মহামা'রিতে বেতন ফি মওকুফ, শিক্ষক ও শিক্ষার্থীদের অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন প্রদান, বিশেষজ্ঞদের মতামত নিয়ে স্বাস্থ্যবিধি মেনে ক্যাম্পাস খোলাসহ ৮ দফাদা’বি করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে ছাত্র ইউনিয়নের জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদ, ডেম'রা থা'না সংসদ ও নিউমা'র্কেট থা'না সংসদের পক্ষ থেকে একযোগে অনুষ্ঠিত মানববন্ধন থেকে এদা’বি জানানো হয়।এরপর তিনটার দিকে পাঠানো সংবাদ বি'জ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

মানবনন্ধন থেকে ছাত্র ইউনিয়ন নেতৃবৃন্দ অবিলম্বে করো'না মহামা'রিতে বেতন ফি মওকুফ, শিক্ষক ও শিক্ষার্থীদের অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাক্সিন প্রদান, বিশেষজ্ঞদের মতামত নিয়ে স্বাস্থ্যবিধি মেনে ক্যাম্পাস খোলার রোডম্যাপ ঘোষণাসহ ৮ দফাদা’বি মেনে নেওয়ারদা’বি জানান। অন্যথায়দা’বি আদায়ে ঐক্যবদ্ধ আ'ন্দোলন গড়ে তুলবে ছাত্র ইউনিয়ন।

৮ দফাদা’বির মধ্যে অন্যান্যদা’বি হচ্ছে- সেশনজট রোধে দ্রুত এইচএসসি পরীক্ষার্থীদের ফল প্রকাশ। সকল বিশ্ববিদ্যালয়ে সেশনজট রোধে কার্যকরী পদক্ষেপ গ্রহণ, পাঠ্যপুস্তকে সাম্প্রদায়িকী'করণ বন্ধ, সকল বিশ্ববিদ্যালয়ে বাণিজ্যিক কোর্স বন্ধ, অগ্রাধিকার ভিত্তিতে শিক্ষার্থীদের বিনামূল্যে করো'না ভ্যাকসিন প্রদান।

Back to top button