প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধ'র্ষ চু'রি

মাগুরার মহম্ম'দপুর উপজে'লার বাবুখালী ইউনিয়নের কুলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চু'রির ঘটনা ঘটেছে। শুক্রবার গভীর রাতের যেকোনো সময় এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। শনিবার চু'রির বিষয়টি নজরে আসে স্কুল কর্তৃপক্ষের।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জানান, শনিবার সকালে ছাত্র ছা'ত্রীদের মাধ্যমে জানতে পারি স্কুলের অফিস কক্ষের দরজার তালা ভাঙ্গা। দ্রুত স্কুলে এসে দেখতে পাই অফিস কক্ষের তালা ভাঙ্গা এবং অফিস কক্ষের ভেতরে প্রবেশ করে দেখি স্কুলের প্রয়োজনীয় কাগজপত্র এলোমেলো'ভাবে ফ্লোরে পরে আছে এবং সকল ড্রয়ার গুলো খোলা।

তিনি আরও জানান, স্কুলের সততা দোকানের ১ হাজার ৬০০ টাকা এবং অন্যান্য আদায় করা ১ হাজার ৪০০ টাকাসহ মোট অনুমানিক ৩ হাজার টাকা ড্রয়ারে রাখা ছিল। এই টাকাগুলো আমি এসে আর পায়নি। হয়তো এই টাকার জন্যই চু'রির ঘটনাটি ঘটতে পারে।

প্রধান শিক্ষিকা আরও জানান, স্কুলে কোন প্রহরী নেই! যদি প্রহরী থাকতো তাহলে হয়তো এমন ঘটনা নাও ঘটতে পারতো। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নৈশ প্রহরী নিয়োগেরদা’বি জানাই।

এ বিষয়ে বাবুখালী পু'লিশ ক্যাম্পের আই সি ফরহাদ হোসেন জানান, এ বিষয়ে এখনো পর্যন্ত লিখিত কোন অ'ভিযোগ স্কুল কর্তৃপক্ষ করেনি। লিখিত অ'ভিযোগ পেলে ত'দন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button