আলোর উৎসবে ঝলমল করছে শুভশ্রী, দেখা নেই রাজপুত্র ইউভানের

শহর মেতেছে আলোর উৎসবে। তিলোত্তমা'র প্রতিটি রাস্তা সেজেছে আলোর সাঁজে। আলোর উৎসব মানেই বুঝতে অ'সুবিধা হয় না দীপাবলির কথা যে বলা হচ্ছে। সাধারণ মানুষের পাশাপাশি দীপাবলির আনন্দে মেতে উঠেছে সেলেবরাও।

সবে মাত্র কয়েক মাস হলো জন্মগ্রহণ করেছে সে। এরই মাঝে দূর্গা পুজো দেখেই ফেলেছে এবার কালী পুজোও দেখে নিল। নিশ্চয়ই বুঝতে অ'সুবিধা হচ্ছে না এখানে কার কথা বলা হচ্ছে? হ্যাঁ ঠিকই ধরেছেন এখানে রাজ-শুভশ্রীর ছে'লে ইউভানের কথা বলা হচ্ছে।

অ'পেক্ষার প্রহর কাটিয়ে ১২ সেপ্টেম্বরই মা হয়েছেন রাজ ঘরণী শুভশ্রী। ঠিক দূর্গা পুজো'র আগেই জন্ম হয় ছোট্ট ইউভানের। পুজো'র সময় ধুতি পাঞ্জাবিতে মেতেছিল সে। এটা বলতেই হয় জন্মের পর থেকেই তারকা রাজ-শুভশ্রীর ছে'লে ইউভান। বর্তমানে নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ইউভান। রাজ-শুভশ্রী এখন ব্যস্ত তাদের একরত্তিকে সামলাতে।

এরই মাঝে আগত দীপাবলি।ছে'লের সঙ্গে নতুন মায়ের প্রথম আলোর উৎসব। মানে ইউভানের সঙ্গে শুভশ্রীর প্রথম দীপাবলি। একেবারে ঘরোয়া লুকে হাজির রাজ ঘরনী। ছে'লেকে সামলাতে সামলাতে হয়তো অ'ভিনেত্রী আর সাজার সময় পাননি। শুভশ্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। লক্ষ্য করা যাচ্ছে অ'ভিনেত্রী তার পুরো বাড়ি আলোর মালায় সাজিয়ে তুলেছেন। নিজে একেবারে ঘরোয়া লুকে মেক আপ ছাড়া তবে, অ'ভিনেত্রীর চোখে চ'মকাচ্ছে আলোর ঝলক। সেজে উঠেছে খুদে ইউভানও।

তবে তার এখনও ঝলক মেলেনি। বলে রাখি দূর্গা পুজোয় কিন্তু সাদা পাঞ্জাবিতে সেজেছিল ইউভান। ইতিমধ্যেই এক নতুন খবর দিয়েছে রাজঘরণী। আর সেই খবর হলো রাজঘরণীনি এবার জুটি বাঁধছেন পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে। কারণ রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি ‘হাবজি-গাবজি’-তে পরমব্রতর বিপরীতে দেখা যাবে অ'ভিনেত্রী শুভশ্রীকে। সবকিছু ঠিক থাকলে বড়দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘হাবজি-গাবজি’।

Back to top button