অবশেষে ভেঙ্গেই গেলো ভাই’রাল হওয়া প্রবাসীর স্ত্রী'’র সংসার

স্বা’মী প্রবাসে থাকার সুযোগে স্ত্রী'’ জড়িয়ে পড়লো প’রকী'’’য়া প্রে’মে। আর সেই প’রকী'’’য়া প্রে’মিকের স’’ঙ্গে দেখা করতে গিয়ে স্ত্রী'’ দেখলো সেখানে উপস্থিত হয়েছেন তার প্রবাসী স্বা’মী।

ভৈরবের কুলিয়ারচর ব্রিজের ওই ঘ’টনাটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর বেশ আলোচনার সৃ’ষ্টি হয়। এবার সেই প্রবাসীর স্ত্রী'’ আয়েশা বেগম নিজে লাইভে এসে পুরো ঘ’টনা খুলে বললেন। ওমান প্রবাসী জিহানের ফেসবুক আইডি থেকে লাইভটি করা হয়েছে।

স্বা’মীর স’’ঙ্গে লাইভে এসে স্ত্রী'’ আয়েশা বেগম বলেন, আমি আপনাদের কাছে একটি অনুরোধ নিয়ে এসেছি, সেদিনের ঘ’টনাটি ভু’ল ছিল আবার ছিলও না। এটা আমা’দের প্ল্যান ছিল। তবে আমা’র স্বা’মীও জানতেন না আমা’র কি পরিকল্পনা ছিল। আমিও জানতাম না তার কি পরিকল্পনা ছিল।

আর এ কারণেই সেদিন ওই ঘ’টনাটি ঘটে। এমনকি পুরো দেশে ভাই’রাল হয়ে যায়।ঘ’টনার সময় ওই জায়গায় শুধু আমি একা না, আমা’র স’’ঙ্গে আমা’র খালাতো, মামাতো বোনেরাও উপস্থিত ছিল। শুধু তারা ব্রিজের এক পাশে ছিল এবং ঘ’টনাটি ঘটেছে ব্রিজের আরেক পাশে।

লাইভে প্রবাসীর স্ত্রী'’ আয়েশা আরো বলেন, আপনারা আমা’দের দুই জনের জন্য দোয়া করবেন, যেন সারাজীবন এভাবে একস’’ঙ্গে থাকতে পারি এবং সবার কাছে অনুরোধ, দয়া করে ওই দিনের ভিডিও ডিলিট করে দেবেন।

কেউ ভিডিও আর শেয়ার করবেন না। এর আগে, প্রবাসে গিয়ে স্ত্রী'’’কে পরীক্ষা করার জন্য রাজা নামে একটি ভু’য়া ফেসবুক আইডি খুলে প্রে’ম করা শুরু করে স্বা’মী জিহান। প্রে’মের সুবাদে ইমুতে সে নানা আ-পত্তিকর ছবি পাঠায়।

এরপর থেকে দীর্ঘ দেড় বছর পর স্বা’মী দেশে ফিরতে চাইলে আ-পত্তি জানান স্ত্রী'’। এক সময় স্বা’মীর ফোন রিসিভ করাও বন্ধ করে দেন। এরপরে কাউকে কিছু না জানিয়ে স্বা’মী দেশে ফিরে আয়েশার স’’ঙ্গে দেখা করতে যায়। কিন্তু এরপরেই রীতিমতো প-রকী'’’য়ায় মেতে উঠা সেই স্ত্রী'’র মা’থায় হাত। স্ত্রী'’র স’’ঙ্গে দেখা করার আগে কুমিল্লা আ’দালতে স্ত্রী'’সহ পাঁচজনকে আ’সামি করে মা’মলা করেন জিহান।

পরে র‌্যা’বের পরাম’র্শ নিয়ে কি’শোরগঞ্জের কুলিয়ারচর সেতুর প্রান্ত ভৈরবের মানিকদী এলাকা থেকে তার স্ত্রী'’’কে হাতেনাতে ধরে ফে’লে।তাকে নিয়ে ভৈরব র‌্যা’ব ক্যাম্পে গেলে পরিবারের লোকজন মিলে মীমাংসা করে দেয়। জীবনের আর এমন হবে না বলে প্রতিশ্রুতি দেয় আয়েশা। পরে তাকে জিহানের বাড়িতে নিয়ে আসে।

Back to top button