সম্পদের পাহাড় দিহানের বাবার, গো'পন তথ্য ফাঁ'স !

দিহানের বাবা আব্দুর রউফ সরকার। ঠাকুরগাঁ ও রাজ;শা;হীতে জে’লা রেজিস্ট্রারের দায়িত্বপালন শেষে ২০০৯ সালে অবসর নেন। পৈতৃক সম্প;ত্তি ;ছাড়াও চাক;রি;কালীন দু;র্গাপু;রের কি;সমত গ;ণকৈড়, পুঠি;য়ার তাহে;রপুর, নওগাঁর আত্রা;ইসহ বি;ভিন্ন স্থানে কে;নেন জমি।

ভূমি অফি;সের তথ্য মতে, শুধু;ত্র রা;তুগ্রা;ম মো;জায় আছে ৭৮ বি;ঘা জমি। আছে পুকুর, ফসলি জমিসহ গ্রামের আ;লিশা;ন বাড়ি। পাশাপা;শি রাজ;শাহী নগ;রীর পদ্মা আবাসিক, সাগ;রপাড়ায় কেনেন জমি;স;হ দুটি ভবন।

গ্রামের লোক;দের অ’ভি;যোগ দিহানের মা বগু;ড়ার মে’য়ে শি;ল্পী বেগ;মের ঘ;নি;ষ্ঠতা ছিলো বিএন;পির তারেক রহ;মা;নের সাথে। তার প্র;ভা;ব খা;টি;য়েও করেন অনেক স;ম্পদ। তবে দিহা;নের ব;ড়;ভাই সুপ্তে;র ভ’য়ে ক্যা;মে;রায় কথা বল;তে চা;ননি অনে;কে।

এলাকা;বা;সী জানা;ন, তারা মানু;ষকে সা;হায্য-সহ;যো;গিতা করেন। কিন্তু তাদে;র চ;রিত্র ভা;লো নয়। এছাড়াও গরীব মানু;ষদে;র মা’;ম;লা ও মোক;দ্দমা নিয়ে ফাঁ;দে ফেলেন।

এ নিয়ে খোঁ;জ নিতে রাতু;গ্রা;মে আ;ব্দুর রউফ সর;কা;রের বাড়ি গেলে তা তা;লা;বদ্ধ পাওয়া যায়। পরে মু;ঠো;ফোনে তিনি বলেন, পৈ;ত্রি;ক সম্প;ত্তি বি;ক্রি করেই শ;হরে বাড়ি করে;ছেন তিনি। এলাকা;য় স্ত্রী'’র বিএ;ন;পির রা;জনী;তির প্র;ভাব খা;টা;নোর কথা অ;স্বীকা;রও করেন তিনি।সাবেক জে’লা রে;জিস্ট্রা;র দিহা;নের বাবা আ;ব্দুর রউফ সর;কার বলেন, আমা’র তো পৈ;ত্রিক সম্প;ত্তি আছে।

সেগু;লো বি;ক্রি করে রাজ;শা;হী নগ;রীর পদ্মা আবা;সিক এলাকায় বা;ড়ি করেছি। তিনি আরো বলেন, আমি ছাত্র;জীব;নে ছাত্র;লীগ ক;রতাম। আমা’র ও;য়াইফ কী'’ভাবে বি;এন;পি করে?গ্রা;মবা;সীরা জানায়, বড় ছে’লে সু;প্ত মা’;দকা;সক্ত হয়ে প;ড়ায় তাকে সু;স্থ করতে রাতু;গ্রা;মের বাড়ি;তে থাকেন আ;ব্দুর রউফ।

Back to top button