সুখবরঃ আবারো এক ধাক্কায় হুহু করে কমল সোনার দাম, দেখু'ন আজকের দর

ঠাণ্ডা কিছুটা কমতেই আবারও কমতে শুরু করেছেন সোনার দাম (gold price)। পৌষ মাস শেষেই মাঘেই আসবে বিয়ের ম'রশুম। মে'য়ের বিয়ের গহনা থেকে শুরু করে ছে'লের আশির্বাদি, তাই আর দেরই না করেই আজই পৌঁছে যান কাছের গহনার শোরুমে।

আর নিয়ে আসুন পছন্দের সেরা গহনাটা।সোনার দামের এই ভা'রী পতন শুক্রবার সন্ধ্যে সড়ে ৬ টা পর্যন্ত লক্ষ্য করা গেল। হালকা শীতের মাঝেই করো'না সতর্কী'করণ মেনে মুখে হাসি নিয়েই তাই দোকানে দোকানে ভিড় জমিয়েছেন ক্রেতারা।

কলকাতায় আজকের সোনার দাম (today’s gold price) ৫০ হাজারের ঘরে এসে দাঁড়িয়েছে, ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম ৫০১৯ টাকা এবং ১০ গ্রামের দাম ৫০১৯০ টাকা। যা গতকালের থেকে প্রতি ১০ গ্রামে কমেছে প্রায় ৩২০ টাকা। কলকাতায় ২৪ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম আজকের দাঁড়িয়েছে ৫২৮৯ টাকা এবং ১০ গ্রামের দাম ৫২৮৯০ টাকা।

দিল্লীতে সবসময়ই কলকাতার থেকে বেশ কম থাকে সোনার দাম। আজ দিল্লীতে ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম দাঁড়িয়েছে ৪৯৬৫ টাকা এবং ১০ গ্রামের দাম ৪৯৬৫০ টাকা।

অন্যান্য স্থান: আজকের দিনে দাঁড়িয়ে সবথেকে কম দাম রয়েছে কেরালা, হায়দ্রাবাদ, ব্যাঙ্গালোর সহ বেশ কয়েকটি স্থানে। ১ গ্রাম সোনার আজকের দাম ৪৭৫০ টাকা এবং ১০ গ্রামের দাম ৪৭৫০০ টাকা।

রূপোর দাম: এবার আসি রূপোর দামের ক্ষেত্রে। আজকে সোনার দাম কমলেও উর্দ্ধমুখী রূপোর দাম। আজকের রূপোর দাম (today’s silver price) ১ গ্রামের দাম ৬৯.৯০ টাকা এবং ১০ গ্রামের দাম ৬৯৯ টাকা।

Back to top button