আনুশকার সঙ্গে দিহানের প্রে’মের স'ম্পর্কে যা জানালো পু’লিশ

রা;জধানীর কলাবা;গানের ডলফিন গলি এ;লা;কায় ধা;নমন্ডির মাস্টা;রমা;ইন্ড স্কুলের এক শিক্ষা;র্থীকে পর অ’ভিযো;গ পাওয়া গেছে তার বয়ফ্রেন্ড ফা;রদিন ইফ;তেখার দিহান ও তিন ;সহ;পাঠীর বি’রু;দ্ধে।

বৃহস্পতিবার রা;জ;ধানীর ক;লাবাগান এলাকা;য় এ ঘট;না ঘটে। নি;’হ;ত ওই তরু;ণী (১৭) ও লে;ভেলে;র শি;ক্ষা;র্থী ছি;লেন। তার নাম আনু;শকা;হ নূর আমিন।

যখন প্র;চ;ন্ড র’;ক্ত;পা;ত শুরু হয় ত;খন অ’ভি;যু’ক্ত ফার;দিন ইফ;তে;খার দি;হান তাকে ধা;নম;ন্ডির ;আনো;য়ার খান ম;’র্ডা;ন হা;সপাতা’লে নি;য়ে যায়। পরবর্তীতে বিকাল পাঁচ;টায় হাস;পাতা’লে চি;কিৎসা;ধীন অ;বস্থা;য় মা;রা যায়। ম’;র;দেহ বর্তমানে ঢাকা মে;ডিকেল কলেজ হাস;পাতা’লের ম;র্গে র;য়েছে। এ বিষ;য়ে আ;ম’রা মা;ম;লা করেছি।

দুজনে;র মধ্যে কোন ধ;রনের স’ম্প;র্ক ছিল— সব বি;ষয় আ;ম’রা খ;তি;য়ে দেখছি। তবে প্রাথ;মি;কভা;বে তথ্য প্র;যু’ক্তি;র সহ;যোগি;তা নিয়ে এতটু;কু আম’রা নি;শ্চিত হয়েছি, ওই শি;ক্ষা;র্থীর সঙ্গে যো;গা;যোগ ছিল দি;হানে;র।

ওই স্কু;লছা’ত্রীর বয়;স বাড়া;নো হয়েছে বলে তার পরিবারের পক্ষ থেকে যে অ’ভি;যোগ ক;রা হচ্ছে, তা পু’লি;শক;রেনি। হা;সপা;তাল ওই শি;ক্ষার্থীর যে বয়স উ;ল্লেখ ক;;রেছে, আ;ম’রাও মা;ম;লা;য় সে;ভাবে উ;ল্লে;খ করেছি। ত’;দ;ন্তে এ বি;ষয়ও প;রি;ষ্কার হবে।

Back to top button