ফের দুঃসংবা’দ বলিউডে! প্রা’ণ’সংশয় ‘আ’শিকি’ খ্যাত অ'ভি’নেতা রাহু’ল র’য়ের

২০২০ সালে এ’কের পর এক খা'রাপ খবরে মন ভাল নেই সিনে’প্রে'মী’দের। ব’হু অ’ভি’নেতা-গু’ণী’জন ছেড়ে চলে গিয়েছেন পৃথিবী। এবার আরও এক খা’রাপ খব’র ব’লিউডে।

আশিকি খ্যাত অ’ভিনেতা রাহুল রয় আশ’ঙ্কা’জনক অব’স্থায় ভর্তি হ’লেন হা”সপা’তা'লে। কা’র্গি’লে শুটিং’য়ের মা’ঝে আচ’মকা ব্রেন স্ট্রো’ক হয় রাহুলের। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় মুম্ব’ইয়ে। সেখানে নানা’বতী হাসপা’তা'লে আ’শ'ঙ্কাজ’নক অব’স্থায় তাঁকে ভ’র্তি করা হয়েছে।

রা’হু’লের ভাই র’মির সেন দ্য ই’ন্ডি’য়ান এক্স’প্রেস’কে জানি’য়ে’ছেন, কার্গিলে নয়া ছবি ‘এলএসি- লিভ দ্য ব্যাট’লের’ জন্য শু’টিংয়ে ব্যস্ত ছিলেন অ’ভি’নেতা। খা’রা’প আ’বহাও’য়ার কারণে সেটের অনে’কেই অ'সু’স্থ হয়ে পড়েন। আ’চ’মকা ব্রেন স্ট্রোক হয় রা’হু’লের।

তারপর তাঁ’কে দ্রুত নিয়ে যাওয়া হয় শ্রীন’গরে। সেখান থেকে মুম্ব’ইয়ে উ’ড়িয়ে নিয়ে আসা হয় বিগ বস বি’জয়ী’কে। সেখা’নে নানা’বতী হা’সপা’তা'লে তাঁকে ভ’র্তি করা হয়ে’ছে। বর্তমানে আ’ইসি’ইউতে রয়েছেন রাহুল।

খা'রাপ আব’হাওয়া’র কার’ণেই এমনটা হয়েছে বলে জা’নিয়ে’ছেন চিকিৎসকরা। ১৯৯০ সালে মহেশ ভা’টের ‘আশি’কি’ ছবি দিয়ে বলি’উডে পা রাখেন রাহু’ল রয়। নয়া ছবিতে একজন মে’জরের চরিত্রে অ’ভিনয় কর’ছি’লেন রাহুল। পরিচা’লক নীতিন কুমা’র গু”প্ত া ছবির পরি’চাল’নার দা’য়িত্বে রয়ে’ছেন।

Back to top button