শেষরক্ষা হল না, আরও এক জনপ্রিয় অ'ভিনেতাকে হারাল বলিউড

ফের বলিউড আরো এক অ'ভিনেতাকে হারালো। ২০২০ সালে বলিউড আর টেলিইন্ড্রাস্টি জুড়ে কেবল মৃ'ত্যুমিছিল। মাসের মধ্যে কেউ কেউ মা'রা যাচ্ছেন।মঙ্গলবার ভোর রাতে মা'রা গেলেন আশীষ রায়।

লকডাউনের সময় থেকেই কিডনির নানান সমস্যায় ভুগছিলেন অ'ভিনেতা আশীষ রায়। তবে শেষরক্ষা হলনা। মাত্র ৫৫ বছর বয়সে চলে যেতে হল এই অ'ভিনেতাকে।লকডাউনের সময় থেকেই কিডনির সমস্যায় ভুগছিলেন সসুরাল সিমা'র কা ধারাবাহিকের এই অ'ভিনেতা।

সেই সময় মুম্বাইয়ের এক হাসপাতা'লে ভর্তি করা হয় অ'ভিনেতাকে। তারপর থেকে সপ্তাহে ৪ দিন করে ডায়ালিসিস করাতে হত। এই ডায়ালিসিস করাতে গিয়ে একপ্রকার ভিখারি হয়ে গিয়েছিলেন অ'ভিনেতা। যদিও সহকর্মীরা কিছুটা হলেও আর্থিক সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন।

প্রথম দিকে অ'ভিনেতাকে আইসিউতে রেখে চিকিৎসা করানো হচ্ছিল। পরে অবশ্য ভাইজান ওরফে সলমন খানের কাছে চিকিৎসার জন্য ধার চান পরিবারের সদস্যরা। তারপর হাসপাতা'লের বিল ২ লক্ষ টাকা মিটিয়ে বাড়িতেনিয়ে এসে চিকিৎসা করান।

বকারণ অ'ভিনেতার পক্ষে আর চিকিৎসার ব্যয়ভা'র বহন করা সম্ভব হচ্ছিল না। বাড়িতেই দু সপ্তাহ আগে চিকিৎসায় সাড়া দিয়েছিলেন অ'ভিনেতা। ধীরে ধীরে সুস্থের পথে ছিলেন অ'ভিনেতা। অবশেষে মঙ্গলবার নিজের বাড়িতেই কিডনি অচল হওয়ার ভোররাত ৩ঃ৪৫ নাগাদ মৃ'ত্যু হয় বাঙালি অ'ভিনেতার।

সকালে অ'ভিনেতা মা'রা গেলেও তার এখনো শেষ কৃত্য সম্পন্ন হয়নি। মঙ্গলবার সন্ধেতেই অ'ভিনেতার বোন কলকাতা থেকে মুম্বইতে প্রথমে যাবেন তারপরই অ'ভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে। অ'ভিনেতার মৃ'ত্যুতে শোকপ্রকাশ করেছেন অ'ভিনেতার সহকর্মী হনসল মেহেতা, অশ্বিনী চৌধুরির মতো একাধিক তারকা।

Back to top button