নিজের গাড়ির তেল পলিথিনে ভরে বিপদে পড়া বাইকচালকে দিলেন পু'লিশ সার্জেন্ট

নিজের বাইকের পেট্রোল পলিথিনে ভরে ফ্লাইওভা'রের উপর বিপদে পড়া এক বাইকআরোহীকে দিয়ে মানবিকতার পরিচয় দিলেন পু'লিশ সার্জেন্ট শেখ হাবিব।

একটি ফেসবুক স্ট্যাটাসে সেই ঘটনার বেশ কিছু ছবি পোস্ট করে গত বুধবার এমনটাই জানিয়েছেন উপকৃত সেই যুবক রাহাত ইস'লাম ভূইয়া।ফেসবুকে তার স্ট্যাটাসে তিনি জানান, আজকে এবি পজিটিভ প্লা'টিলেট ডোনারের পি-পি-ই এর জন্য এবং Md Alamin Sikder ভাইকে র’ক্তদান করানোর জন্য পিজি হসপিটালে গিয়েছিলাম আমি।

আসার সময় আমা’র খেয়াল ছিলোনা বাইকে তেল নেই এবং গু’লিস্তান ফ্লাইওভা'রের উপরে এসে বাইকের তেল শেষ হয়ে যাওয়াতে আমি সহ আমা’র ভাই Atul Islam আট’কে যাই,

হঠাৎ বাইকে করে একজন সার্জেন্ট পু'লিশ ভাই দূর থেকে আমা’দের দেখে বাইক স্লো করে আমা’দের জিজ্ঞাসা করেন কি বাইকের পেট্রোল শেষ নাকি?বললাম হ্যাঁ পেট্রোল শেষ, উনি জিজ্ঞাসা করলেন যে সাথে কোনো পলিথিন আছে কিনা ? বললাম পলিথিন নেই।

তারপর উনি একটা ছোট পলিথিন বের করে ওনার তেলের ট্যাংক থেকে পলিথিনে তেল বের করে নিয়ে আমা’দের তেলের ট্যাংকে ট্রান্সফার করেন।

তারপর জানতে পারলাম তার কাছে পলিথিন ছিলো কারণ এটা সে নতুন করে নয় আজকে দিনেও অন্যজনকে দিয়েছেন এবং এটা তিনি প্রতিনিয়ত করেন মানুষের উপকারের জন্য ।

এস কে হাহিব ভাইয়ার আন্তরিকতা দেখে আমি এতটাই মুগ্ধ হয়েছি যে আমি এখনো মনে করি মানবতার কাজে এখনো অনেক কিছু শেখার আছে, স্যালুট জানাই এমন মানবতার প্রে'মিক #পু'লিশ_ভাইকে, এখনো আপনার মত মানুষ বেঁচে আছে বলেই মানুষ এখনো রাস্তায় ঠিক ভাবে চলাফেরা কর‍তে পারে। স্যালুট আপনাকে ভাই।

Back to top button