অবশেষে ‘সেল্ফ আইসোলেসন’ শেষে পরিবারের কাছে সাকিব

বাংলাদেশ থেকে যু'ক্তরাষ্ট্র ফিরে ‘সেল্ফ আইসোলেসনে’ ছিলেন সাকিব আল হাসান। উইসকনসিনের এক হোটেলে ১৪ দিন আইসোলেশনে থাকার পর গতকাল শুক্রবার পরিবারের সঙ্গে যোগ দেন সাকিব। সাকিবের পারিবারের সদস্য গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, উইসকনসিনের সেই হোটেল থেকে কয়েক মিনিটের ব্যবধানে সাকিবের নিজের বাড়ি। সেখানে আগে থেকেই ছিলেন স্ত্রী' উম্মে আহমেদ শিশির ও মে'য়ে আলাইনা। স্ত্রী'-সন্তান ও পরিজনের সঙ্গে না থেকে স্বেচ্ছায় আলাদা করে রেখেছিলেন নিজেকে।

এখন পুরোপুরি সুস্থ আছেন সাকিব। সামনের কয়েকটি সপ্তাহ পরিবার নিয়ে থাকবেন যু'ক্তরাষ্ট্রেই। গৃহব'ন্দি হয়ে থাকার ইচ্ছা সাকিব দম্পতির।

এদিকে ১৪ দিন আইসোলেটেড থাকাকালিন সাকিব নিজের নামে ফাউন্ডেশনের আনুষ্ঠানিক ঘোষণা দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিজের গড়ে তোলা ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ দিয়ে দেশে বিদেশ হতে ফান্ড সংগ্রহ করবেন সাকিব। সে ফান্ড তুলে দিচ্ছেন ‘মিশন সেইভ বাংলাদেশ’ নামক একটি উদ্যোগে। ইতিমধ্যে যারা ২০০০ সুবিধাবঞ্চিত পরিবারকে সাহায্য করেছে।

সেখানে সবাইকে সাহায্য করতে আহবান জানিয়েছেন সাকিব নিজে। পাশাপাশি ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ ও কনফিডেন্স গ্রুপ মিলে ডাক্তারদের প্রয়োজনীয় কিট সরবরাহের ২০ লক্ষ টাকার একটি অনুদান দেন।

Back to top button