বিচ্ছেদের আগের রাত কেমন ছিল, প্রকাশ্যে আনলেন মালাইকা

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মালাইকা অরোরার। আরবাজের সঙ্গে দীর্ঘদিনের স'ম্পর্ক ভেঙে সংসার ছেড়ে ছে'লেকে নিয়ে বেরিয়ে আসা খুব একটা সহ'জ ছিল না। করিনা কাপুর খানের রেডিও শোয়ে হাজির হয়ে এমনই জানান মালাইকা অরোরা।

তিনি বলেন, আরবাজের সঙ্গে স'ম্পর্কে ভাঙন, তাঁর জীবনযাপন সব কিছুই অ'পছন্দ ছিল খান পরিবারের। ওই পরিবারের সদস্যরা কখনও চাননি যে মালাইকা নিজের মতো জীবনটাকে উপভোগ করুন। ফলে শেষ পর্যন্ত বিয়ে ভেঙে বেরিয়ে আসতে বাধ্য হন তিনি। শুধু তাই নয়, আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়েও নানা মুনির নানা মত ছিল। বিচ্ছেদের আগের দিন রাতেও তাঁর পরিবারের প্রত্যেকে এক জায়গায় বসে তাঁকে জিজ্ঞাসা করেন, যা করছেন, তা ঠিক বলে মনে হয় তো!

তবে নিজের পরিবার এবং কাছের বন্ধুদের কাছ থেকে এ বিষয়ে পূর্ণ সম'র্খন তিনি পেয়েছেন। তাই হাজার অ'সুবিধার মধ্যে দাঁড়িয়েও ছে'লেকে নিয়ে আরবাজের সংসার ছেড়ে বেরিয়ে আসতে পেরেছেন বলে জানান মালাইকা। পাশাপাশি তিনি আরও বলেন, যাঁরা আপনাকে ভালবাসেন, তাঁরা অবশ্যই আপনাকে নিয়ে চিন্তা করবেন। সেই কারণেই বিচ্ছেদের আগে বার বার বাড়ির লোকজন তাঁকে তাঁর সিদ্ধান্ত নিয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন করতে শুরু করেন।

আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ছে'লে আরহানও তাঁকে যথেষ্ঠ সম'র্থন করেছেন। বিচ্ছেদের পর মায়ের দিকে তাঁকিয়ে আরহান জানান, মাকে সব সময় হাসি মুখে দেখতে তাঁর ভাল লাগে। মা যেন সব সময় হাসি মুখে থাকেন, সেই আশা প্রকাশ করেন আরহানও।

Back to top button